728x90 AdSpace

Latest News

Thursday, 2 July 2020

বর্ধমানের তেজগঞ্জে ৮৪ বছরের বৃদ্ধ কে খুন, তীব্র চাঞ্চল্য



ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমান: ভর বিকেলে বর্ধমান শহরের তেজগঞ্জ এলাকায় বাড়িতে ঢুকে এক বৃদ্ধ কে খুন করে পালাল দুস্কৃতি। এই ঘটনায় তীব্র আতঙ্কের সাথে চাঞ্চল্য ছড়ালো শহর জুড়ে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেছে বর্ধমান জেলা পুলিশের ডেপুটি সুপারিনটেনডেন্ট সৌভিক পাত্র, থানার আই সি সহ পুলিশ বাহিনী।


প্রত্যক্ষদর্শিরা জানিয়েছেন, বাড়িতে বৃদ্ধ ও তাঁর স্ত্রী থাকতেন। বৃদ্ধ গোরাচাঁদ দত্তের বয়স ৮৪। তাঁর স্ত্রীর নাম মীরা দত্ত। তাঁদের সন্তানরা কর্মসূত্রে বাইরে থাকেন। এদিন বাড়িতে বৃদ্ধ একাই ছিলেন। স্ত্রী পাড়াতেই অন্যের বাড়ি গিয়েছিলেন। প্রায় তিন ঘন্টা পর যখন বিকেল ৪টে নাগাদ বাড়িতে ফিরে আসেন তখন বাড়ির ভিতরে থেকে হলুদ গেঞ্জি পরা এক যুবককে বেরিয়ে আসতে দেখেন বলে মীরা দেবী জানিয়েছেন।


তিনি জানান, ওই অপরিচিত যুবককে কেন এসেছে জিজ্ঞেস করতেই ওই দুষ্কৃতী বলে ভিতরে গিয়েই দেখুন। এরপর মীরা দেবী ঘরের ভিতরে ঢুকতেই রক্তাক্ত অবস্থায় স্বামীকে পরে থাকতে দেখেন। সঙ্গে সঙ্গে চিৎকার করলে পাড়ার লোকেরা ছুটে আসেন। খবর দেওয়া হয় পুলিশ কে। এরই ফাঁকে পালিয়ে যায় খুনি। কি কারণে এই খুন তার তদন্ত শুরু করেছে পুলিশ। কে বা কারা, কেন এই নৃশংস হত্যাকান্ড চালালো তা নিয়ে ইতিমধ্যেই তীব্র আলোড়ন সৃষ্টি হয়েছে এলাকায়। 

বর্ধমানের তেজগঞ্জে ৮৪ বছরের বৃদ্ধ কে খুন, তীব্র চাঞ্চল্য
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top