728x90 AdSpace

Latest News

Monday, 27 July 2020

সোমবার দুপুরে প্রবল বজ্রপাতে পূর্ব বর্ধমান জেলায় মৃত্যু হল পাঁচ জনের, আহত একাধিক


ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: সোমবার দুপুরে পূর্ব বর্ধমানের বিভিন্ন জায়গায় প্রবল বজ্রপাতে মৃত্যু হল পাঁচজনের। গলসি থানার অধীনে পৃথক তিন জায়গায় বাজ পড়ে মারা গেছেন তিনজন । আহত হয়েছেন ২ জন। বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতাল সূত্রে জানা গেছে, মৃতরা হলেন আমেরুল খলিফা (৩০), মসলেম চৌধুরী (৬০) ও বাবলু মেটে (৪৫)। প্রথম জনের বাড়ি বীরভূমে, দ্বিতীয় জনের বাড়ি গলসির বাবলাতে আর তৃতীয় জনের বাড়ি অনুরাগপুরে। মৃতদেহগুলি ময়না তদন্তের জন্য বর্ধমানে পাঠানো হয়েছে। আহতের নাম ও পরিচয় এখনও জানা যায়নি। 


প্রশাসন সূত্রে জানা গিয়েছে, সোমবার দুপুর দিকে গলসির ১ ও ২ ব্লক জুড়ে প্রবল বৃষ্টি শুরু হয়। সঙ্গে ব্যাপক বজ্রপাত। সেই সময় আমন ধান পোঁতার কাজ করছিলেন মৃত ও আহতরা। পুলিশ জানিয়েছে, তিন জায়গাতে তিনজনের মৃত্যু হয়েছে। অন্যদিকে, খণ্ডঘোষ ব্লকের দুবরাজহাট গ্রামের মাঠে কাজ করার সময় বজ্রপাতে মৃত্যু হল এক গৃহবধূর। মৃত গৃহবধূর নাম সীমা বাগ (৪৫)। একই জায়গায় দুজন গুরুতর আহত হন। মৃত এবং আহতদের উদ্ধার করে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 


জানা গেছে, এদিন দুপুর থেকে একটানা মুষলধারায় বৃষ্টি সঙ্গে প্রবল বজ্রপাত শুরু হয় খণ্ডঘোষে। সীমা বাগ সহ তার পরিবারের কয়েকজন সদস্য একই সঙ্গে মাঠে চাষের কাজে গিয়েছিলেন। সেই সময় বজ্রাঘাতে মৃত্যু হয় সীমা বাগের। দু'জন গুরুতর আহত হন। স্থানীয় মানুষ মৃত এবং আহত ব্যক্তিদের উদ্ধার করে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। পাশাপাশি এদিন দুপুরে দেওয়ানদিঘি থানার তালিত গ্রামে বাজ পড়ে এক ব্যক্তির মৃত্যু হয়েছে বলে খবর পাওয়া গেছে।ওই ব্যক্তি সেই সময় পুকুরে মাছ ধরছিলেন।

সোমবার দুপুরে প্রবল বজ্রপাতে পূর্ব বর্ধমান জেলায় মৃত্যু হল পাঁচ জনের, আহত একাধিক
  • Title : সোমবার দুপুরে প্রবল বজ্রপাতে পূর্ব বর্ধমান জেলায় মৃত্যু হল পাঁচ জনের, আহত একাধিক
  • Posted by :
  • Date : July 27, 2020
  • Labels :
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top