728x90 AdSpace

Latest News

Friday, 3 July 2020

গত ৪৮ ঘণ্টায় পূর্ব বর্ধমানে ৩টি নৃশংস্য খুন, তদন্তে এলো সিআইডির ফিঙ্গার প্রিন্ট বিশেষজ্ঞ



ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: গত ৪৮ ঘণ্টার মধ্যে পূর্ব বর্ধমানের ৩ জায়গায় তিনটি ভয়াবহ খুনের ঘটনায় চাঞ্চল্য ছড়ালো। বুধবার বর্ধমানের রায়ান গ্রাম পঞ্চায়েতের নারায়ণদিঘী মোড়লপুকুর এলাকায় বাবার হাতে নৃশংস্যভাবে খুন হয় ৩৪ বছরের ছেলে তারক রায়। মা ও বাবার মধ্যে অশান্তি, মারধর বন্ধ করার চেষ্টা করাতেই ক্ষীপ্ত বাবা ঘুমের ঘোরে ছেলেকে লোহার রড দিয়ে পিটিয়ে খুন করে। যদিও এই ঘটনার ৪৮ ঘন্টার মধ্যেই বৃহস্পতিবার রাতে মেমারী থানার বাগিলা মোড় থেকে এই খুনের ঘটনায় অভিযুক্ত পলাতক বাবা রবি রায়কে গ্রেপ্তার করেছে পুলিশ।  


এদিকে, নারায়ণদিঘীর এই খুনের ঘটনার পর বৃহস্পতিবার বিকাল প্রায় ৪টে নাগাদ বর্ধমান শহরের তেজগঞ্জ হাইস্কুল পাড়ার বাসিন্দা এক ৮৪ বছরের বৃদ্ধকে খুন করার ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। নিহতের নাম গোরাচাঁদ দত্ত (৮৪)। যেহেতু অপরিচিত কাউকে গোরাচাঁদবাবু বাড়িতে ঢুকতে দিতেন না তাই  অপরিচিত একজন কিভাবে বাড়িতে ঢুকলো তাই নিয়ে রহস্য দানা বেঁধেছে।


এই খুনের পিছনে কোনো পরিচিতের হাত আছে কিনা তদন্ত শুরু করেছে বর্ধমান থানার পুলিশ। বৃহস্পতিবারই পুলিশ কুকুর নিয়ে তদন্ত শুরু করে জেলা পুলিশ। শুক্রবার জেলা পুলিশের তদন্তে গতি আনতে সিআইডির ফিঙ্গার প্রিন্ট বিশেষজ্ঞ শৈবাল দত্তের নেতৃত্বে একটি টিম এই ঘটনার তদন্তে আসে। তাঁর সঙ্গে ছিলেন শুভাশীষ হালদার। এদিন তাঁরা বাড়ির মধ্য থেকে কিছু নমুনা সংগ্রহ করেন। প্রাথমিক অবস্থায় আলমারীতে ফিঙ্গার প্রিন্টের ছাপ সংগ্রহ করেছেন তদন্তকারী অফিসারেরা।


এদিকে, বৃহস্পতিবার বিকালে এই খুনের ঘটনার রেশ কাটতে না কাটতেই শুক্রবার সকালে মেমারী থানার মণ্ডলগ্রাম কোটালপাড়ায় মাকে খুন করলো ছেলে। মৃতের নাম বন্দনা সরকার (৫২)। মেমারী থানার মেমারী ২ নং ব্লকের মন্ডলগ্রাম কোটাল পাড়ার ঘটনা। এই ঘটনায় পুলিশ গ্রেপ্তার করেছে ঘাতক ছেলে তাপস সরকারকে। এদিকে, শুক্রবার নারায়ণদিঘীর খুনের ঘটনায় অভিযুক্ত বাবা রবি রায়কে আদালতে পেশ করা হলে ৫দিনের পুলিশী হেফাজত মঞ্জুর করেন বিচারক। 
গত ৪৮ ঘণ্টায় পূর্ব বর্ধমানে ৩টি নৃশংস্য খুন, তদন্তে এলো সিআইডির ফিঙ্গার প্রিন্ট বিশেষজ্ঞ
  • Title : গত ৪৮ ঘণ্টায় পূর্ব বর্ধমানে ৩টি নৃশংস্য খুন, তদন্তে এলো সিআইডির ফিঙ্গার প্রিন্ট বিশেষজ্ঞ
  • Posted by :
  • Date : July 03, 2020
  • Labels :
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top