728x90 AdSpace

Latest News

Wednesday, 15 July 2020

মাধ্যমিকের ফলাফলে কৃতিত্ব ধরে রাখল বর্ধমান পৌর উচ্চ বিদ্যালয়



ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: বুধবার এবছর মাধ্যমিক পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে। আর তাতে দেখা যাচ্ছে বর্ধমান পৌর উচ্চ বিদ্যালয় নিজেদের কৃতিত্ব ধরে রাখলো। এবছর মাধ্যমিকের ফলাফলে এই স্কুলের ৩জন ছাত্র পঞ্চম, ষষ্ঠ এবং দশম স্থান অধিকার করেছে। এছাড়াও বর্ধমান সিএমএস হাইস্কুলের এক ছাত্র সপ্তম স্থান অধিকার করেছে। 


বর্ধমান পৌর উচ্চ বিদ্যালয়ের ছাত্র স্বস্তিক সরকার  পঞ্চম স্থান অধিকার করেছে । তার প্রাপ্ত নাম্বার ৬৮৮। স্বস্তিক জানিয়েছে, ভবিষ্যতে তাঁর ইচ্ছা মনোরোগ বিশেষজ্ঞ হওয়া। স্বস্তিকের বাবা সুজিত সরকার গলসীতে প্রাণী সম্পদ বিকাশ দপ্তরের কর্মী। মা বুলা সরকার গৃহবধু। দিদি পারিজাত সরকার ডবলু বি সি এসে বসার জন্য পড়াশোনা করছে। বর্ধমান পৌর উচ্চ বিদ্যালয়ের অপর ছাত্র সৃজন সাহা গোটা রাজ্যের মেধা তালিকায় ষষ্ঠ স্থান অধিকার করেছে। তার প্রাপ্ত নাম্বার ৬৮৭। বাবা মোহিত সাহা জীবনবীমার একজন কর্মী। মা মেখলা সাহা গৃহবধু। সৃজনের প্রিয় বিষয় ক্রিকেট খেলা। 


এই স্কুল থেকেই দশম স্থান অধিকার করেছে দেবায়ুধ ঘোষ। ৬৮৩। ভবিষ্যতে ডাক্তার হবার স্বপ্ন। মা রুমি ঘোষ ইতিহাস পড়িয়েছে। ছবি আঁকতে ভালবাসে। বাবা দীনবন্ধু ঘোষ বাঁকুড়া সম্মিলনী কলেজে ইংরাজীর শিক্ষক। এবছর বর্ধমান সিএমএস হাইস্কুলের ছাত্র শৌভিক সরকার ৬৮৬ পেয়ে ষষ্ঠ স্থান অধিকার করেছে। বাবা পান্নালাল সরকার হার্ডওয়ারের ব্যবসায়ী। মা সুমনা সরকার গৃহবধু। শৌভিক জানিয়েছে, গড়ে প্রতিদিন সে ১২ থেকে ১৩ ঘণ্টা পড়াশোনা করেছে।

মাধ্যমিকের ফলাফলে কৃতিত্ব ধরে রাখল বর্ধমান পৌর উচ্চ বিদ্যালয়
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top