728x90 AdSpace

Latest News

Sunday, 12 July 2020

সব রেকর্ড ভেঙে রবিবার পূর্ব বর্ধমানে করোনা আক্রান্ত ৩৮জন, নতুন করে আতঙ্ক



ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: পূর্ব বর্ধমান জেলায় একদিনে করোনা আক্রান্তের সংখ্যার বিচারে এতদিনের সব রেকর্ড ভেঙে গেলো রবিবার। জেলা স্বাস্থ্য দপ্তর সূত্রে এদিন সন্ধ্যায় জানানো হয়েছে কেবলমাত্র রবিবারই গোটা জেলায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ৩৮জন।


আর এই রিপোর্ট প্রকাশের পরই নতুন করে ফের তীব্র আতংক ছড়াতে শুরু করেছে জেলা জুড়ে। জেলা স্বাস্থ্য দপ্তর সূত্রে জানানো হয়েছে, গতকাল অর্থাৎ শনিবারও যেখানে জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা ছিল ২১০জন, সেখানে ২৪ ঘন্টার মধ্যে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা এক লাফে বেড়ে দাঁড়িয়েছে ২৪৮এ। এর মধ্যে একটিভ রোগীর সংখ্যা ৬০জন। ১৮৭ জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন। এখনো পর্যন্ত একজন মাত্র করোনা আক্রন্ত রোগীর মৃত্যু হয়েছে। যদিও এদিন জেলায় মোট কন্টেনমেন্ট জোনের সংখ্যা কত দাঁড়ালো সে ব্যাপারে প্রশাসন কিছু জানাতে পারেনি।


জেলা স্বাস্থ্য দপ্তর সূত্রে জানানো হয়েছে, যে ৩৮জনের সোয়াব পরীক্ষার রিপোর্ট এদিন পজিটিভ এসেছে তাদের মধ্যে আছেন কালনা-১ব্লকের ৩জন, কালনা-২ব্লকের ২জন, কালনা পৌর এলাকার ১জন, কাটোয়া-১ ব্লকের ৩জন, কাটোয়া-২ ব্লকের ৩জন, কাটোয়া পৌর এলাকার ৫জন, কেতুগ্রাম-১ ব্লকের ১১জন, খন্ডঘোষের ১জন, মঙ্গলকোটে ২জন, পূর্বস্থলী-১ এর ৩জন, পূর্বস্থলী-২ ব্লকের ৩জন এবং রায়না-১ ব্লকের ১জন।

সব রেকর্ড ভেঙে রবিবার পূর্ব বর্ধমানে করোনা আক্রান্ত ৩৮জন, নতুন করে আতঙ্ক
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top