728x90 AdSpace

Latest News

Tuesday, 7 July 2020

বর্ধমানে ফের তৃণমূলের হাতে আক্রান্ত বিজেপি! ব্যাপক উত্তেজনা শহর জুড়ে


ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমান: বর্ধমান শহরে ফের তৃণমূলের হাতে আক্রান্ত বিজেপির কর্মী সমর্থকরা। মঙ্গলবার সন্ধ্যায় শহরের জেলখানা মোড় এলাকায় বিজেপির কর্মী সমর্থকদের ওপর আক্রমণ চালায় তৃণমূলের একদল দুষ্কৃতী বলে অভিযোগ। আর এই ঘটনায় ব্যাপক উত্তেজনা ছড়ায় শহর জুড়ে। 


বিজেপির জেলা নেতা শ্যামল রায় অভিযোগ করেছেন, আদালতের নির্দেশে জামিনে মুক্ত ভারতীয় জনতা পার্টির ৬জন কার্য্যকর্তা কে কেন্দ্রীয় সংশোধনাগার থেকে নিয়ে আসতে গেলে স্থানীয় তৃণমূল নেতা আবদুল রবের নেতৃত্বে একদল দুষ্কৃতী তাদের ওপর হামলা চালায়। শ্যামল রায় অভিযোগ করেছেন, বিজেপি কর্মীদের বাঁশ, লাঠি, রড প্রভৃতি দিয়ে বেধড়ক মারধর করে দুষ্কৃতীরা। এই ঘটনায় তিনজন গুরুতর আহত হয়। তাদের বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়।


কার্যত এই ঘটনার পর শহর জুড়ে ব্যাপক উত্তেজনা ছড়ায়। জেলখানা মোড় এলাকায় ঘটে যাওয়া ঘটনার পরই বিজেপির শতাধিক নেতা, কর্মী, সমর্থক মিছিল করে কার্জন গেট হয়ে এসে বর্ধমান থানা ঘেরাও করে দেয়। বিশাল পুলিশ বাহিনী থানার সামনে বিজেপির মিছিলকে আটকায়। বেশ কিছুক্ষনের জন্য অবরুদ্ধ হয়ে পড়ে বিসি রোড। বিজেপি কর্মীরা বর্ধমান থানার আই সির উদ্দেশ্যে স্লোগান দিতে থাকে যে অবিলম্বে আব্দুল রব কে গ্রেপ্তার করতে হবে। যদিও পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি স্বাভাবিক হয়। 


এদিকে এই ঘটনার প্রসঙ্গে তৃণমূল নেতা আব্দুল রব বিজেপির আনা সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন। তিনি জানিয়েছেন, বিজেপি বুঝতে পেরেছে পশ্চিমবঙ্গ থেকে তাদের পায়ের তলার মাটি সরে গেছে। আর তাই নিজেদের মধ্যে মারপিট করে প্রচারে থাকার চেষ্টা করছে। আর সবেতেই তৃণমূলের ভুত দেখছে। এদিনের ঘটনায় তৃণমূলের কেউ জড়িত নয়। তিনি আরও জানিয়েছেন, এর আগেও এই ধরণের মিথ্যা অভিযোগ বিজেপি একাধিকবার করেছে। কারণ এদের শিক্ষকই হচ্ছে চরম মিথ্যাবাদী। দেশের প্রধানমন্ত্রী যখন গোটা দেশবাসীকে মিথ্যার বেড়াজালে জড়িয়ে রেখেছেন, সেখানে এখানে এর থেকে বেশি কিছু এই দলের নেতাদের থেকে আশা করা যায় না। প্রশাসন আছে, তারাই সব কিছু তদন্ত করে দেখবে।

বর্ধমানে ফের তৃণমূলের হাতে আক্রান্ত বিজেপি! ব্যাপক উত্তেজনা শহর জুড়ে
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top