728x90 AdSpace

Latest News

Tuesday, 14 July 2020

মাধ্যমিকে প্রথম মেমারির অরিত্র পাল, প্রাপ্ত নম্বর ৬৯৪


ফোকাস বেঙ্গল ডেস্ক,মেমারি: এবারের মাধ্যমিক পরীক্ষায় প্রথম হয়েছে পূর্ব বর্ধমানের মেমারি বিদ্যাসাগর ইনস্টিটিউশন - ইউনিট ১এর অরিত্র পাল। তার প্রাপ্ত নম্বর ৬৯৪। অরিত্র পালের বাবা  গনেশচন্দ্র পাল প্রাক্তন সেনাকর্মী। বর্তমানে পানাগরে সিভিল আর্মিতে কর্মরত। মা চন্দনা পাল প্রাইমারি স্কুলের শিক্ষিকা। 


অরিত্র জানিয়েছে, পরীক্ষার পর সে আশা করেছিল প্রথম দশের মধ্যে স্থান করে নেবে। তবে একদম প্রথম হয়ে যাওয়ায় সে খুব খুশী। সে জানিয়েছে, নির্দিষ্ট সময় বেঁধে পড়াশুনা কোনোদিন করেনি। প্রয়োজন অনুযায়ী পড়ার সময় বাড়িয়েছে, কমিয়েছে। অরিত্র পরিষ্কার জানিয়ে দিয়েছে, কষ্ট করলে সাফল্য আসবেই। অরিত্রর হবি ছবি আঁকা। একসময় খেলাধুলা করলেও গত তিনবছর সে খেলাধুলা বন্ধ রেখেছে। 


যদিও মাধ্যমিক পরীক্ষার পর আবার খেলাধুলা শুরু করলেও লকডাউন শুরু হয়ে যাওয়ায় সেটাও বন্ধ হয়ে গেছে। তবে খেলাধুলা বন্ধ হয়ে যাওয়ায় অরিত্র যত না মনমরা হয়ে পড়েছে, যার থেকেও স্কুল বন্ধ থাকায় তার কিছুই ভাল লাগছে না। অরিত্র জানিয়েছে, সে কোনোদিন স্কুল কামাই করেনি। কেমিস্ট্রি, ম্যাথ তার প্রিয় বিষয় বলে অরিত্র জানিয়েছে। সে এও জানিয়েছে, মা চন্দনা পাল ই তার পড়াশুনার বিষয়ে সবকিছু পরামর্শ দিয়ে গেছেন। 

মাধ্যমিকে প্রথম মেমারির অরিত্র পাল, প্রাপ্ত নম্বর ৬৯৪
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top