728x90 AdSpace

Latest News

Tuesday, 28 July 2020

রেশনের মাল পাচারের সময় মঙ্গলকোটে হাতেনাতে ধরা পড়ল এক ব্যক্তি,উত্তেজনা


ফোকাস বেঙ্গল ডেস্ক,মঙ্গলকোট: রেশনের মাল পাচার করার সময় হাতেনাতে ধরা পড়লো এক ব্যক্তি। সোমবার রাতে ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের কাটোয়া থানার মঙ্গলকোটের চন্দ্রপুর এলাকায়। এই ঘটনায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলকোট বিধানসভার চন্দ্রপুর বাসস্ট্যান্ডের কাছে রয়েছে একটি তেলের মিল। এলাকাবাসীদের অভিযোগ ওই তেল মিলের আড়ালে কয়েকজন অবৈধভাবে রেশনের মাল কেনাবেচা করছিল। মিল মালিকের নাম এককড়ি গড়াই ও অর্জুন গড়াই। এলাকায় তারা বিজেপি কর্মী বলে পরিচিত।


সরগ্রাম অঞ্চল তৃণমূল কংগ্রেসের সভাপতি সুশান্ত পাঁজা জানান, অর্জুন গড়াই এলাকায় বিজেপি কর্মী বলে পরিচিত। গোটা রাজ্যে জুড়ে বিজেপি কর্মীরা বিভিন্ন জায়গায় অশান্তি সৃষ্টি করছে ও রেশন দুর্নীতি করছে। এদিন সরগ্রাম চন্দ্রপুর বাসস্ট্যান্ডে একই ঘটনা ঘটেছে। তিনি জানিয়েছেন, প্রশাসনের ওপর তাঁদের আস্থা আছে। প্রশাসন সঠিক পদক্ষেপ ব্যবস্থা গ্রহণ করবে।


অন্যদিকে, সরগ্রাম গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান অসিত হাজরা জানান, রেশনের মাল পাচারের খবর পাওয়ার সাথে সাথে ঘটনাস্থলে পৌঁছেছেন। কাটোয়া থানার পুলিশ খবর পেয়েই হাজির হয়েছে। প্রশাসন এই ঘটনার সঠিক তদন্ত করবে। তিনি জানান, সরকার কে বদনাম করতে যারা গরিব মানুষের খাবার নিয়ে ব্যবসা করে, তাদের উপযুক্ত শাস্তি হওয়া দরকার।


অপরদিকে অভিযুক্ত অর্জুন গড়াই জানিয়েছেন, তিনি কোন রেশন দুর্নীতির সঙ্গে যুক্ত নন। এই এলাকায় বহু মানুষ রয়েছেন যারা গ্রামে ঘুরে ঘুরে বাড়ি বাড়ি এই রেশনের আটা ও চাল কিনে নিয়ে এসেছেন। যদি এটা অপরাধ হয় তাহলে তিনি অপরাধী। অর্জুন গড়াই এও জানিয়েছেন, তিনি কোন রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত নন। যদিও চন্দ্রপুর বাজারে রেশনের মাল উদ্ধারকে ঘিরে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। পুলিশ সূত্রে খবর, এই ঘটনায় এখনো কোন অভিযোগ কাটোয়া থানায় জমা পড়েনি। তবে তদন্ত শুরু হয়েছে।
রেশনের মাল পাচারের সময় মঙ্গলকোটে হাতেনাতে ধরা পড়ল এক ব্যক্তি,উত্তেজনা
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top