728x90 AdSpace

Latest News

Tuesday, 28 July 2020

ফের নামী টিভি চ্যানেলের নামে রাহুল গান্ধীকে ঘিরে ভূয়ো পোষ্ট, অভিযোগ দায়ের


ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমান: একটি নামী টিভি চ্যানেলে সম্প্রচার করানোর নাম করে কংগ্রেস নেতা রাহুল গান্ধী সম্পর্কে মিথ্যা খবর রটানোর অভিযোগে বারাসাত জেলা যুব মোর্চার সভাপতি সুভাষ দাসের বিরুদ্ধে বর্ধমানের সাইবার থানায় লিখিত অভিযোগ দায়ের করল বর্ধমান জেলা যুব কংগ্রেস।


পূর্ব বর্ধমান জেলা যুব কংগ্রেস সভাপতি গৌরব সমাদ্দার জানিয়েছেন, মঙ্গলবার তিনি লক্ষ্য করেন, ফেস বুকে কলকাতার একটি নামী টিভি চ্যানেলের ছবি দিয়ে রাহুল গান্ধী সম্পর্কে মিথ্যা ও ভূয়ো খবর পোষ্ট করা হয়েছে পাকিস্তান সম্পর্কে। এই ঘটনায় তাঁরা শংকিত। শুধু তাইই নয়, বিজেপির ওই নেতার পোষ্টকে ঘিরে রীতিমত আইন শৃঙ্খলার অবনতিও ঘটতে পারে। কারণ রাহুল গান্ধী এই ধরণের কোনো মন্তব্যই করেননি।


উল্লেখ্য, ওই পোষ্টে বিজেপির যুব মোর্চার বারাসাত জেলার সভাপতি হিসাবে সুভাষ দাস ওরফে শুভংকর দাস (ফেসবুক একাউণ্টে এই নাম রয়েছে) যা পোষ্ট করেছেন তারই সঙ্গে তিনি রাহুল গান্ধী সম্পর্কে কুত্সিত মন্তব্যও করেছেন। এর বিরুদ্ধে তাঁরা তীব্র প্রতিবাদ জানাচ্ছেন। একইসঙ্গে এদিন বর্ধমানের সাইবার থানায় লিখিত অভিযোগ দায়ের করে অবিলম্বে ওই বিজেপি নেতাকে গ্রেপ্তার করে উপযুক্ত শাস্তিরও দাবী করেছেন।

ফের নামী টিভি চ্যানেলের নামে রাহুল গান্ধীকে ঘিরে ভূয়ো পোষ্ট, অভিযোগ দায়ের
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top