728x90 AdSpace

Latest News

Wednesday, 24 June 2020

বর্ধমানে মর্মান্তিক পথ দুর্ঘটনায় এক শিশু সহ দুজনের মৃত্যু, ভাঙচুর, আটক এক




ফোকাস বেঙ্গল ডেস্ক,রায়না: মর্মান্তিক এক পথ দুর্ঘটনায় মৃত্যু হল মামা ও ভাগ্নির। পাশাপাশি এই দুর্ঘটনায় একই বাইকে থাকা আরেক মেয়ে ও তাঁদের মা অল্পের জন্য বেঁচে গেছেন। ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমান জেলার রায়না থানার শ্রীধর বাজার মোড়ের আরামবাগ রোডের ওপর।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, একটি মোটর সাইকেলে দিদিকে ও দুজন ভাগ্নিকে নিয়ে রহমত শেখ আউসরা থেকে সাধনপুর যাবার পথে এই দুর্ঘটনার মুখোমুখি হয়। মোগলমারি দিক থেকে দ্রুত গতিতে আসা একটি খড় বোঝাই লরি শ্রীধর বাজারের কাছে একটি হাম্পের কাছে এসে সজোরে ধাক্কা মারে বাইক টিকে। সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে বাইক আরোহী রহমত ও একটি শিশু কন্যার মৃত্যু ঘটে। বাইক আরোহীর বয়স আনুমানিক ২৪ এবং মৃত শিশুটির বয়স প্রায় ৬বছর।

এই দুর্ঘটনায় অন্য দুই আহতদের বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। প্রত্যক্ষদর্শীদের কাছে জানা গেছে, লরির ড্রাইভার মদ্যপ অবস্থায় ছিল। এদিকে বাইকটিতে চারজন চেপে ছিল। একটি হ্যাম্পের কাছে এসে বাইকের চাকা ফেটে যায়। তখনই ঘটনাটি ঘটে। ঘটনার খবর পেয়ে রায়না থানার পুলিশ ঘটনাস্থলে হাজির হয়। মৃতদেহ উদ্ধার করার পাশাপাশি গ্রেপ্তার করা হয়েছে ঘাতক লরিটির চালক কে। যদিও দুর্ঘটনার পর স্থানীয় বাসিন্দারা লরিটি তে ব্যাপক ভাঙচুর চালায়। স্থানীয় বাসিন্দা দিগন্ত ঘোষ জানিয়েছেন, বর্ধমান আরামবাগ রোড কে হাইওয়ে করতে হবে। তাঁর অভিযোগ, প্রায়ই এই রাস্তায় দুর্ঘটনার কবলে পড়ছেন সাধারণ মানুষ।

বর্ধমানে মর্মান্তিক পথ দুর্ঘটনায় এক শিশু সহ দুজনের মৃত্যু, ভাঙচুর, আটক এক
  • Title : বর্ধমানে মর্মান্তিক পথ দুর্ঘটনায় এক শিশু সহ দুজনের মৃত্যু, ভাঙচুর, আটক এক
  • Posted by :
  • Date : June 24, 2020
  • Labels :
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top