728x90 AdSpace

Latest News

Sunday, 14 June 2020

জামালপুরে বিজেপির পার্টি অফিস তৈরী করাকে কেন্দ্র করে তৃণমূল-বিজেপি উত্তেজনা


ফোকাস বেঙ্গল ডেস্ক,জামালপুর: সরকারী জায়গার ওপর বিজেপির পার্টি অফিস তৈরী করাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ছড়ালো পূর্ব বর্ধমানের জামালপুর থানার আঝাপুর চৌমাথা মোড়ে। এই ঘটনায় তৃণমূল ও বিজেপি সমর্থকদের মধ্যে ব্যাপক উত্তেজনাও ছড়িয়েছে এই ঘটনাকে ঘিরে। রবিবার বিজেপির জামালপুর মণ্ডলের সভাপতি তপন বাছার জানিয়েছেন, এদিন তাঁরা আঝাপুর মোড়ে সরকারী একটি জায়গায় বিজেপির পার্টি অফিস তৈরী করছিলেন। সেই সময় তৃণমূল কংগ্রেসের সমর্থকরা তাঁদের ওপর ঝাঁপিয়ে পড়ে। তাঁদের সঙ্গে পায়ে পা লাগিয়ে ঝামেলা করার চেষ্টা করে। 


তিনি অভিযোগ করেছেন, এই সময় পুলিশ ঘটনাস্থলে এসে তৃণমূলের পক্ষ নিয়েই তাঁদের এলাকা থেকে সরিয়ে দেয়। তপনবাবু জানিয়েছেন, দীর্ঘদিন ধরেই এখানে সরকারী খাস জমিতে তৃণমূলের পার্টি অফিস রয়েছে। অথচ তাঁরাই এখন অশান্তি পাকাচ্ছে। তিনি জানিয়েছেন, পুলিশের বক্তব্য মেনে তাঁরা সরে এসেছেন ঠিকই কিন্তু যেভাবে তৃণমূল এলাকায় উত্তেজনা ছড়ানোর চেষ্টা করছেন এটা বন্ধ না হলে তাঁরাও প্রস্তুত রয়েছেন।


অপরদিকে, তৃণমূল কংগ্রেসের জামালপুর যুব সভাপতি মধ্যম ঘোষ জানিয়েছেন, এই জমিটি নিয়ে একটি সমস্যা রয়েছে। এখনও সরকারীভাবে খাস ঘোষণা হয়নি। তাই তাঁরা বাধা দিয়েছেন এখানে বিজেপির পার্টি অফিস করতে। তিনি জানিয়েছেন, বিজেপি উদ্দেশ্যপ্রণোদিতভাবেই এলাকায় অশান্তি সৃষ্টি করছে। 

জামালপুরে বিজেপির পার্টি অফিস তৈরী করাকে কেন্দ্র করে তৃণমূল-বিজেপি উত্তেজনা
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top