728x90 AdSpace

Latest News

Monday, 22 June 2020

মাসে রাজ্য বিজেপির টার্গেট দু'লক্ষের যোগদান, বর্ধমানে তৃণমূল, সিপিএম ছেড়ে বিজেপিতে যোগ ১৪৫০জন



ফোকাস বেঙ্গল ডেস্ক, পূর্ব বর্ধমান: প্রতি মাসে রাজ্য থেকে ২লক্ষ যুবক যুবতীদের বিজেপিতে যোগদান করানোর কর্মসূচি গ্রহণ করেছে নেতৃত্ব। আর সেই লক্ষেই সোমবার পূর্ব বর্ধমান জেলার গলসী, মেমারী এবং খণ্ডঘোষ বিধানসভা এলাকা থেকে মোট ৪৩ জন নেতৃত্বের সঙ্গে ১৪৫০ জন বিজেপিতে যোগ দিলেন। বর্ধমান জেলা বিজেপি অফিসে এদিন তৃণমূল, সিপিএম থেকে আসা এই নেতৃত্বের হাতে বিজেপির দলীয় পতাকা তুলে দেন বিজেপির সাংসদ তথা রাজ্য যুবমোর্চার সভাপতি সৌমিত্র খাঁ।


এদিন তিনি জানিয়েছেন, প্রতি মাসেই গোটা রাজ্য থেকে ২ লক্ষ মানুষকে বিজেপিতে যোগ দেবার লক্ষ্য নিয়ে তাঁরা কাজ করছেন। জেলায় জেলায় এই কর্মসুচী পালিত হচ্ছে। এদিনও পূর্ব বর্ধমান জেলার পাশাপাশি বাঁকুড়া জেলাতেও বিজেপিতে যোগ দিয়েছেন বেশ কিছু সমর্থক। এদিকে, এদিনও স্বভাবসিদ্ধ ভঙ্গিতে সৌমিত্র খাঁ হুঁশিয়ারী দিয়েছেন তৃণমূল ও পুলিশকে। অবৈধ বালি পাচার নিয়ে এদিনও তিনি সরব হয়েছেন।


সৌমিত্রবাবু এদিন বলেন, ইতিমধ্যেই তাঁরা সাধারণ মানুষের কাছে ডাক দিয়েছেন যেখানেই বালি মজুদ দেখবেন সেই বালি গরুর গাড়িতে করে নিজের মনে করে তুলে নিয়ে চলে যান। কারণ এই বালির অধিকার তাঁদেরও। সৌমিত্রবাবু এদিন জানিয়েছেন, পুলিশ এখন জমিদারের লেঠেলের মত কাজ করছে। রীতিমত পুলিশকে হুঁশিয়ারী দিয়ে তিনি বলেন, ২০২১ সালে বিজেপিই রাজ্যে ক্ষমতায় আসবে। পুলিশের এই অত্যাচার তাঁরা তখন তাঁরা বুঝে নেবেন। পাশাপাশি তিনি এদিন তৃণমূলকে হুঁশিয়ারী দিয়ে জানিয়েছেন, মারের পাল্টা মার হবে - তাঁরা চুপ করে বসে থাকবেন না।

মাসে রাজ্য বিজেপির টার্গেট দু'লক্ষের যোগদান, বর্ধমানে তৃণমূল, সিপিএম ছেড়ে বিজেপিতে যোগ ১৪৫০জন
  • Title : মাসে রাজ্য বিজেপির টার্গেট দু'লক্ষের যোগদান, বর্ধমানে তৃণমূল, সিপিএম ছেড়ে বিজেপিতে যোগ ১৪৫০জন
  • Posted by :
  • Date : June 22, 2020
  • Labels :
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top