728x90 AdSpace

Latest News

Friday, 12 June 2020

বর্ধমান বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের নামে ফেক ই-মেল আইডি থেকে সাহায্য চাওয়ার অভিযোগ ঘিরে চাঞ্চল্য


ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমান: বর্ধমান বিশ্ববিদ্যালয়ের উপাচার্য নিমাইচন্দ্র সাহার নামে মেল আইডি থেকে বিভিন্নজনের কাছে নানাভাবে সাহায্য চাওয়ার ই-মেল যাওয়াকে ঘিরে গোটা বিশ্ববিদ্যালয় জুড়ে শুরু হয়েছে ব্যাপক আলোড়ন। এই ঘটনায় শুক্রবার বিশ্ববিদ্যালয়ের রেজিষ্টার জেলা পুলিশ সুপারকে একটি লিখিত অভিযোগ করে তদন্তের আবেদন জানিয়েছেন। গোটা বিষয়টি নিয়ে ইতিমধ্যেই বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ওয়েবসাইটে সতর্কীকরণ বিজ্ঞপ্তিও দেওয়া হয়েছে।


বিশ্ববিদ্যালয় সূত্রে জানা গেছে, শুক্রবার হঠাৎই বিশ্ববিদ্যালয়ের কর্মীরা জানতে পারেন খোদ উপাচার্য নিমাইচন্দ্র সাহার নামে মেল আইডি থেকে বিভিন্ন জনের কাছে ই-মেল পাঠানো হয়েছে। ওই ই-মেলে বিভিন্নজনের কাছে নানাভাবে সাহায্য চাওয়া হয়েছে। আর এই বিষয়টি জানার পরই শুরু হয় খোঁজখবর। দেখা যায় vicechancellorv@gmail, com এই ই-মেল থেকে বিভিন্ন জনের কাছে মেল পাঠানো হয়েছে। এরপরই রেজিষ্টার গোটা বিশ্ববিদ্যালয়ে নোটিশ জারী করেন। তিনি জানিয়ে দেন, কেউ একটি ভূয়ো ই-মেল আইডি তৈরী করেছেন উপাচার্য্যের নামে।


জানা গেছে, এই অভিযোগ জমা পড়ার পরই বর্ধমান জেলা পুলিশের সাইবার ক্রাইম শাখা জোরকদমে তদন্ত শুরু করেছে। কারা এই ভূয়ো ই-মেল আইডি তৈরী করে এই মেসেজ পাঠিয়েছে এবং তাদের কি উদ্দেশ্য তা নিয়েই এদিন বিশ্ববিদ্যালয় জুড়ে শুরু হয়েছে ব্যাপক জল্পনা।
বর্ধমান বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের নামে ফেক ই-মেল আইডি থেকে সাহায্য চাওয়ার অভিযোগ ঘিরে চাঞ্চল্য
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top