728x90 AdSpace

Latest News

Monday, 29 June 2020

বর্ধমানে বিজেপি নেতাকে থানা থেকে নিরাপদে বের করে আনলেন তৃণমূল নেতৃত্ব, জোর আলোচনা



ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমান: রবিবার রাতে বর্ধমান থানার সামনেই বিজেপি কর্মীদের ওপর তৃণমূল কংগ্রেসের আক্রমণের পর দেখা পাওয়া যায়নি খোদ বিজেপির জেলা নেতৃত্বকে। খোদ আহত বিজেপি কর্মীরাই এই তথ্য সোস্যাল মিডিয়ায় প্রচার করতে শুরু করায় বিজেপির অন্তদ্বন্দ্ব প্রকাশ্যে আসতে শুরু করেছে। আক্রান্ত এক বিজেপি কর্মী সোস্যাল মিডিয়ায় পোষ্টে লিখেছেন, তাঁরা যখন মার খাচ্ছেন সেই সময় বিজেপির জেলা নেতারা ঘুরে বেড়াচ্ছিলেন। কেউই ছুটে আসেননি তাঁদের রক্ষা করতে।


এদিকে, রবিবার রাতে বিজেপি কর্মীদের ওপর তৃণমূলের এই হামলার ঘটনার সময় বর্ধমান থানার ভেতর আটকে থাকা বিজেপি নেতা বিশ্বজিৎ সেন (খোকন সেন) সহ প্রায় ১০জন বিজেপি নেতাকে থানা থেকে নিরাপদে বার করে নিয়ে আসেন খোদ তৃণমূল নেতা আব্দুর রব এবং সুশান্ত প্রামাণিক। যেভাবে বিশ্বজিৎ সেনকে এদিন বর্ধমান থানা থেকে নিরাপদে এই দুই তৃণমূল নেতা বার করে নিয়ে আসেন তার পরে শহর জুড়েই রাজনৈতিক জল্পনা তুঙ্গে উঠেছে।


অথচ এই বিশ্বজিৎ সেনকেই ইতিপূর্বে বিভিন্ন সময়ে দফায় দফায় তৃণমূলের নেতারা আক্রমণ করেছেন, মামলায় জড়িয়েছেন। স্বাভাবিকভাবেই রবিবার রাতে বিশ্বজিৎ সেনকে বর্ধমান থানা থেকে বার করে নিয়ে আসার মধ্যে দিয়ে রাজনৈতিক সৌজন্যতা প্রকাশ করা হয়েছে, নাকি এর পিছনে অন্য কোনো রাজনৈতিক
সমীকরণ কাজ করছে তা নিয়েও এদিন শহর জুড়েই চর্চা শুরু হয়েছে।
বর্ধমানে বিজেপি নেতাকে থানা থেকে নিরাপদে বের করে আনলেন তৃণমূল নেতৃত্ব, জোর আলোচনা
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top