728x90 AdSpace

Latest News

Saturday, 13 June 2020

বর্ধমানে সোমবার থেকে ভক্তদের জন্য খুলে যাচ্ছে সর্বমঙ্গলা মন্দির



ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমান: দীর্ঘদিন বন্ধ থাকার পর আগামী সোমবার থেকে ভক্তদের জন্য উন্মুক্ত হচ্ছে বর্ধমানের অধিষ্ঠাত্রী দেবী মা সর্বমঙ্গলা র মন্দির। যদিও মন্দিরে প্রবেশের ক্ষেত্রে এখনই বিধিনিষেধ শিথিল করা হচ্ছে না। ১০জন করে ভক্ত এক একবারে মায়ের দর্শন ও পুজো দিতে প্রবেশ করতে পারবেন। প্রবেশের আগে প্রত্যেকের হাতে স্যানিটাইজার দেওয়া হবে। সামাজিক দূরত্ব মেনে প্রত্যেকে পুজো দিতে পারবেন বলে জানিয়েছেন মন্দির কমিটির সম্পাদক সঞ্জয় ঘোষ।


সঞ্জয় ঘোষ জানিয়েছেন, মন্দির খুলে গেলেও এখনই মায়ের ভোগ বিতরণ চালু হচ্ছে না। এছাড়াও প্রতিবছর বিপদতারিণী পুজো উপলক্ষে প্রচুর ভক্ত সমাগমের কথা মাথায় রেখে এবছর করোনা পরিস্থিতির কারণে এই পুজোর দুদিন মন্দির বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে কমিটি। তিনি জানিয়েছেন, আপাতত মন্দির খোলা ও বন্ধের সময়সূচি তে কিছু পরিবর্তন আনা হয়েছে। সকাল ৭টা থেকে বেলা ১১টা পর্যন্ত এবং বিকেল ৪টে থেকে সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত মন্দিরের প্রবেশ দ্বার খোলা থাকবে।


তিনি জানিয়েছেন, চলতি করোনা পরিস্থিতির কথা ভেবে খুব শীঘ্রই ভক্তদের সুরক্ষার জন্য মন্দিরের প্রবেশ দ্বারে একটি স্যানিটাইজার টানেল বসানোর পরিকল্পনা নেওয়া হচ্ছে। এব্যাপারে মন্দির কমিটির আসন্ন মিটিংয়ে আলোচনা করে সিদ্ধান্ত নেওয়া হবে।

বর্ধমানে সোমবার থেকে ভক্তদের জন্য খুলে যাচ্ছে সর্বমঙ্গলা মন্দির
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top