728x90 AdSpace

Latest News

Sunday, 7 June 2020

সোমবার জেলা জুড়ে এসএফআই এর বিক্ষোভ কর্মসূচি


ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: আজ অর্থাৎ ৮জুন থেকে বিশেষ কয়েকটি ক্ষেত্র ছাড়া বাকি সব কিছুই স্বাভাবিক হতে শুরু করছে। স্কুল,কলেজ, বিশ্ববিদ্যালয় না খুললেও অনলাইনে পঠনপাঠন চলবে বলে শিক্ষা দপ্তর থেকে জানানো হয়েছে। কিন্তু এরই মধ্যে ছাত্র ছাত্রীদের বিভিন্ন দাবীতে জেলা জুড়ে প্রতিবাদ কর্মসূচিতে নামছে এসএফআই এর পূর্ব বর্ধমান জেলা কমিটি। 

 সংগঠনের পক্ষে অনির্বান রায়চৌধুরী জানিয়েছেন, সোমবার থেকে জেলা জুড়ে বেশ কয়েকটি দাবিতে বিক্ষোভ কর্মসূচি পালন করা হবে বিশ্ববিদ্যালয় থেকে শুরু করে অন্যান্য শিক্ষা প্রতিষ্ঠানে। যে সমস্ত বিষয় নিয়ে বিক্ষোভ দেখানো হবে তার মধ্যে উল্লেখযোগ্য হল - সামাজিক দূরত্ব মেনে পঠনপাঠন শুরু করে সমস্ত বিষয়ের অতিরিক্ত ক্লাস নিয়ে সিলেবাস শেষ করতে হবে। সিলেবাস শেষ করেই তবে পরীক্ষা নেওয়া যাবে। সিলেবাস শেষ না হলে ছাত্র ছাত্রীরা পরীক্ষা দেবে কেন? পাশাপাশি, দ্রুত আগের পরীক্ষার রেজাল্ট প্রকাশ করতে হবে। যাদের কাছে কোন ধরণের অনলাইন পরিষেবা নেই তাঁদের কাছে স্টাডি মেটিরিয়ালের হার্ড কপি পৌঁছে দিতে হবে। চলতি সেমিস্টারের সমস্ত রকম ফি মুকুব করতে হবে এবং উচ্চ শিক্ষার ক্ষেত্রে সব স্কলারশিপ চালু রাখতে হবে। 

অনির্বান রায়চৌধুরী জানিয়েছেন, 'নো ক্লাস,নো এক্সজাম'এই স্লোগানে সোমবার জেলার সমস্ত উচ্চশিক্ষা প্রতিষ্ঠানে এসএফআই এর পক্ষ থেকে বিক্ষোভ প্রদর্শন করা হবে।
সোমবার জেলা জুড়ে এসএফআই এর বিক্ষোভ কর্মসূচি
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top