728x90 AdSpace

Latest News

Friday, 19 June 2020

বর্ধমানে রাহুল গান্ধীর জন্মজয়ন্তী পালিত হল বিভিন্ন জনসেবামূলক কর্মসূচীর মাধ্যমে



ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমান: সাংসদ রাহুল গান্ধী খোদ নিজেই ট্যুইট করে সমস্ত রাজ্যের কংগ্রেস নেতৃত্ব কে আগাম জানিয়ে দিয়েছিলেন, যেন তাঁর জন্মদিন পালন নিয়ে কোন ধরণের আতিশয্য করা না হয়। পরিবর্তে গরিব, অসহায় মানুষদের হাতে খাদ্য সামগ্রী তুলে দেওয়া হয় বা সাধারণ মানুষের হাতে মাস্ক, স্যানিটাইজার তুলে দেওয়া হয়।


আর শুত্রুবার সেই নির্দেশ মেনেই বর্ধমান টাউন কংগ্রেস কমিটির পক্ষ থেকে রাহুল গান্ধীর জন্মজয়ন্তী উপলক্ষে দরিদ্র মানুষদের হাতে খাবারের প্যাকেট তুলে দেওয়া হলো শহরের বীরহাটা এলাকার গরিব মানুষদের হাতে।  পাশাপাশি গোটা জেলা জুড়েই প্রতিটি ব্লকে এদিন একই কর্মসূচী পালিত হয়। 


জেলা কংগ্রেসের কার্যকরী সভাপতি কাশীনাথ গাঙ্গুলী জানিয়েছেন, ১৯৭০ সালের ১৯ জুন রাহুল গান্ধী জন্মগ্রহণ করেন। আর তাই এই দিনটি স্মরণীয় করে রাখতেই তাঁরা গরীব মানুষদের হাতে খাবারের প্যাকেট তুলে দেন। একইসঙ্গে এদিন চীনের হাতে নিহত ভারতীয় ২০জন বীর সেনাদের শ্রদ্ধা জানানো হয়। অন্যান্যদের মধ্যে এদিন এই কর্মসূচীতে অংশ নেন জেলা কংগ্রেস এর সাধারণ সম্পাদক গণেশ দাস. টাউন কংগ্রেস সভাপতি প্রবীর গাঙ্গুলী. জেলা কংগ্রেস নেতা সুজিত চক্রবর্তী. মানোয়ার আজম, দীপক ধর, ধূর্জটি মাঝি প্রমুখ নেতৃবৃন্দ। 


এরই পাশাপাশি জেলা যুব কংগ্রেসের উদ্যোগেও রাহুল গান্ধীর জন্মদিন উপলক্ষে পথচলতি মানুষের মধ্যে মাস্ক বিতরণ করা হয়। জেলা যুব কংগ্রেস সভাপতি গৌরব সমাদ্দার জানিয়েছেন, রাহুল গান্ধী নিজে তাঁর জন্মদিন পালন কর্মসূচি বন্ধ রেখে জনসেবামূলক কাজ করার নির্দেশ দিয়েছেন সকল নেতৃবৃন্দকে। আর সেই নির্দেশ মেনেই এদিন প্রায় ২৫০ জন শহরের মানুষকে মাস্ক বিতরণ করা হয়। উপস্থিত ছিলেন সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ।

বর্ধমানে রাহুল গান্ধীর জন্মজয়ন্তী পালিত হল বিভিন্ন জনসেবামূলক কর্মসূচীর মাধ্যমে
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top