728x90 AdSpace

Latest News

Monday, 1 June 2020

পূর্ব বর্ধমানে চালিয়ে ব্যাট করার পর ধীরে খেলছে কোভিড ১৯, সেঞ্চুরি থেকে মাত্র ২ সংখ্যা দূরে


ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: চালিয়ে ব্যাট করে ১২ থেকে ৯২ এ পৌঁছনোর পর সেঞ্চুরি থেকে মাত্র সাত সংখ্যা দূরে এসে ফের ধীরে খেলতে শুরু করল পূর্ব বর্ধমান জেলায় কোভিড ১৯। গত সপ্তাহের বুধবার থেকে শনিবার পর্যন্ত এই জেলায় করোনা আক্রান্তের সংখ্যা পৌঁছেছিল ৯২-এ। কিন্তু এরপর রবিবার ৪জন ও সোমবার ২জন মিলিয়ে দুদিনে জেলায় করোনা পজিটিভ রিপোর্ট এসেছে মাত্র ৬জনের। সকলেই পরিযায়ী শ্রমিক। সোমবার পর্যন্ত আক্রান্ত মোট ৯৮জন।  ফলে যে তড়িৎ গতিতে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা বাড়ছিল তাতে গত দুদিনের পরিসংখ্যায়ন প্রশাসনকে স্বস্তি তে রেখেছে বলেই মনে করছেন ওয়াকিবহাল মহল। 

এদিকে দেশের অতি সংক্রমিত পাঁচ টি রাজ্য থেকে পরিযায়ী শ্রমিকদের এই জেলায় ফেরার পালা অব্যাহত রয়েছে। প্রশাসন সূত্রে জানা গেছে, এখনো পর্যন্ত ৭৪টি ট্রেন বর্ধমান রেল স্টেশনে এসেছে। প্রায় ১২হাজার যাত্রী ইতিমধ্যেই জেলায় ফিরেছেন। তবে এক্ষেত্রে সবাই যে ট্রেনেই ফিরেছেন তা নয়। অনেকেই বাসে বা অন্যান্য যানবাহনেও ফিরেছেন। এখনো প্রায় ১০ হাজারের কাছাকাছি শ্রমিক বিভিন্ন রাজ্য থেকে ফিরবেন বলেও জেলা প্রশাসন সূত্রে জানানো হয়েছে। 

জেলা স্বাস্থ্য দপ্তর সূত্রে জানা গেছে, সোমবার জেলায় যে দুজনের করোনা পজিটিভ রিপোর্ট এসেছে তাদের একজন গলসি ১ ব্লকের বাসিন্দা এবং অন্যজন আউশগ্রাম ২-এর। 
পূর্ব বর্ধমানে চালিয়ে ব্যাট করার পর ধীরে খেলছে কোভিড ১৯, সেঞ্চুরি থেকে মাত্র ২ সংখ্যা দূরে
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top