728x90 AdSpace

Latest News

Friday, 5 June 2020

ভাতারে বোমার মশলা উদ্ধারের পর ড্রাম ভর্তি বোমা উদ্ধারের ঘটনায় ব্যাপক চাঞ্চল্য


ফোকাস বেঙ্গল ডেস্ক,ভাতার: এবার ড্রাম ভর্তি বোমা উদ্ধারের ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়াল ভাতারের এরুয়ার গ্রামে। দুদিন আগেই অর্থাৎ বুধবার এরুয়ার অঞ্চলের শ্রীপুর এলাকায় বুড়ো নামে এক ব্যক্তির বাড়ি থেকে প্রচুর পরিমানে বোমা তৈরির মজুদ মশলা উদ্ধার করেছিল ভাতার থানার পুলিশ। এই ঘটনায় তিনজন কে গ্রেফতার করা হয়। অভিযোগ ওঠে এলাকায় অশান্তি ছড়ানো এবং এলাকার প্রভাবশালী নেতা তথা ভাতার পঞ্চায়েত সমতির বন ও ভূমি কর্মাধক্ষ মানগোবিন্দ অধিকারীর উপর আক্রমণ করার উদ্যেশেই বোমা তৈরি করা হচ্ছিল। আর এই ঘটনার দুদিনের মধ্যে ফের একই গ্রামের ক্যানেলের ধার থেকে মাটির তলায় লুকিয়ে রাখা এক ড্রাম বোমা উদ্ধারের ঘটনায় তীব্র আতঙ্ক ছড়িয়েছে। 

স্থানীয় সূত্রে জানা গেছে, শুত্রুবার সকালে গ্রামের কয়েকজন খবর পায় ক্যানেলের ধারে মাটি চাপা দেওয়া মানুষের মাথার খুলি দেখা গেছে। এরপর গ্রামবাসীরা ঘটনাস্থলে পৌঁছে খোঁড়াখুঁড়ি করতেই মাটির তলা থেকে টিন, পলিথিন চাপা দেওয়া একটি প্লাস্টিকের ড্রাম দেখতে পান। তাঁরাই টিন ও প্লাস্টিক সরিয়ে দিতেই ড্রাম ভর্তি বোমা বেরিয়ে আসে। সঙ্গে সঙ্গে ভাতার থানায় খবর দেওয়া হয়। পুলিশ ও বোম্ব স্কোয়াডের অফিসারেরা ঘটনাস্থলে পৌঁছেছে। 

জেলা পুলিশের ডিএসপি ক্রাইম সমরেশ দে জানিয়েছেন, পুলিশ খবর পেয়েছে ভাতার থানার এরুয়ার অঞ্চলে ক্যানেলের ধার থেকে একটি ড্রামে বোম পাওয়া গেছে। পুলিশ বিষয়টি দেখছে। অন্যদিকে, গ্রামবাসীরা দাবি জানিয়েছেন, অবিলম্বে ধৃতদের জিজ্ঞাসাবাদ করে আরও কোথায় কোথায় বোমা মজুদ করে রেখেছে খোঁজ শুরু করুক পুলিশ। এদিকে বারবার এরুয়ার অঞ্চলে বোমা আর বোমা মশলা উদ্ধারের ঘটনায় ব্যাপক আতঙ্ক ছড়িয়েছে এলাকা জুড়ে।
ভাতারে বোমার মশলা উদ্ধারের পর ড্রাম ভর্তি বোমা উদ্ধারের ঘটনায় ব্যাপক চাঞ্চল্য
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top