728x90 AdSpace

Latest News

Sunday, 21 June 2020

গলসীতে বিজেপির গৃহসম্পর্ক অভিযান আটকাতে বোমাবাজি, অভিযোগের তীর তৃণমূলের দিকে



ফোকাস বেঙ্গল ডেস্ক,গলসি: বিজেপির গৃহসম্পর্ক অভিযান কে আটকাতে ব্যাপক বোমাবাজির অভিযোগ উঠল তৃণমূল কংগ্রেস আশ্রিত দুষ্কৃতিদের বিরুদ্ধে। রবিবার দুপুরে গলসী থানার পারাজ গ্রামে বিজেপির গৃহসম্পর্ক অভিযান কর্মসূচি ছিলো। এই উপলক্ষে বিজেপির প্রায় ৮জন কর্মকর্তা এই কর্মসূচিতে যোগ দেন। এদিন সকালে বিজেপির নেতা  কর্মীরা বাড়ি বাড়ি গৃহসম্পর্ক অভিযান শেষে পারাজ গ্রামের বাগ্দি পাড়ার এক কর্মীর বাড়িতে দুপুরে খেতে বসেছিলেন।


গলসি অঞ্চলের বিজেপির সহসভাপতি রমন শর্মা জানিয়েছেন, এদিন তাঁদের পারাজ এবং রামগোপালপুর অঞ্চলে গৃহসম্পর্ক অভিযান কর্মসুচী ছিল। গৃহসম্পর্ক অভিযান শেষে গ্রামের বাগ্দি পাড়ার এক কর্মীর বাড়িতে দুপুরে খেতে বসেছিলেন। সেই সময় পারাজ রামগোপালপুর রাস্তায় একটি ক্যানেল ব্রীজের কাছে তৃণমূল আশ্রিত দুষ্কৃতিরা বোমাবাজি করতে থাকে। তিনি জানিয়েছেন, তাঁরা যে কর্মীর বাড়িতে দুপুরের খাওয়াদাওয়া করছিলেন তার অদূরেই এই বোমাবাজির ঘটনা ঘটে।


সঙ্গে সঙ্গে তাঁরা গলসী থানাকে ঘটনা জানালে গলসী থানার পুলিশ দ্রতই ঘটনাস্থলে এসে হাজির হন। এরপর পুলিশের উপস্থিতিতেই ওই তৃণমূল আশ্রিত দুষ্কৃতিরা তাঁদের উদ্দেশ্যে মার মার বলতে থাকেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে আরও বিশাল পুলিশ বাহিনী আসে। এরপর পুলিশের সহযোগিতায় তাঁরা রামগোপালপুর অঞ্চলের কর্মসূচী বাতিল করে ওই এলাকা থেকে বেড়িয়ে আসেন। 

ঘটনাস্থল থেকে পুলিশ বোমাবাজির নমুনা সংগ্রহ করেছে। রমন শর্মা জানিয়েছেন, এব্যাপারে তাঁরা গলসী থানায় একটি অভিযোগ দায়ের করছেন। যদিও এই ঘটনায় তৃণমূলের স্থানীয় নেতৃত্ব সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন। 

গলসীতে বিজেপির গৃহসম্পর্ক অভিযান আটকাতে বোমাবাজি, অভিযোগের তীর তৃণমূলের দিকে
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top