728x90 AdSpace

Latest News

Wednesday, 24 June 2020

বর্ধমানে বেহাল রাস্তা মেরামতের দাবিতে ধানের চারা পুঁতে বিক্ষোভ বিজেপির




ফোকাস বেঙ্গল ডেস্ক,রায়না: দীর্ঘদিন রাস্তা সংস্কার না হওয়ায়, আর এরই মধ্যে বর্ষা শুরু হয়ে যাওয়ায় গ্রামের বেশিরভাগ রাস্তার অবস্থা বেহাল। সাধারণ মানুষের চলাচলের অযোগ্য হয়ে উঠেছে। আর এরই প্রতিবাদে রাস্তার জমা জলে ধানের চারা পুঁতে বিক্ষোভে সামিল হলেন বিজেপির নেতা কর্মীরা। পূর্ব বর্ধমান জেলার 
রায়না থানার সেহারা অঞ্চলের কোনা কৃষ্ণপুর গ্রামের এই ঘটনায় আলোড়ন পড়েছে। শুধু কোনা কৃষ্ণপুর নয়, চন্ডিপুর, খ্যামতা, সেহরা গ্রামের রাস্তার অবস্থাও বর্তমানে বেহাল, এমনটাই জানিয়েছেন রায়না ৮ নম্বর জেডপির ভারতীয় জনতা পার্টির সভাপতি সুভাষ পাত্র।


গ্রামবাসীদের অভিযোগ, রাস্তাগুলো সংস্কার করার ব্যাপারে কোনো পদক্ষেপ এখনো পর্যন্ত স্থানীয় পঞ্চায়েত অফিসের তরফ থেকে নেওয়া হয়নি। বারবার রাস্তা মেরামতের দাবিতে পঞ্চায়েত অফিসে দরখাস্ত দেওয়া, প্রতিবাদে দেখানো সব কিছুই করা হয়েছে। কিন্তু সুরাহা মিলেনি। গ্রামবাসীদের আরও অভিযোগ,
এক বছর আগে সেহার গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান সনৎ কুমার দে গ্রামবাসীদের প্রতিশ্রুতি দিয়েছিলেন, এক বছরের মধ্যে তিনি তাঁর অঞ্চলের সমস্ত কাঁচা রাস্তা মেরামত করে দেবেন। কিন্তু সেই প্রতিশ্রুতি আজও পূরণ হয়নি।

 
স্বাভাবিক ভাবেই ফের বর্ষার সময় বেহাল রাস্তার সারাইয়ের দাবিতে প্রতিবাদ, বিক্ষোভে সামিল হয়েছেন তাঁরা। যদিও উপ প্রধান সনৎ কুমার দে বিরোধী দল এবং সাধারন মানুষদের প্রতিবাদকে ভিত্তিহীন, প্ররোচনামূলক বলে দাবি করেছেন। পাশাপাশি, উপপ্রধান আশ্বাস দিয়েছেন, গ্রামের যেগুলো মোরাম রাস্তা রয়েছে সেগুলো আগামী ৭দিনের মধ্যে এবং কাঁচা রাস্তা গুলি ১৫ দিনের মধ্যে মেরামত করা হবে। এব্যাপারে জেলা পরিষদে আলোচনা হয়েছে।

বর্ধমানে বেহাল রাস্তা মেরামতের দাবিতে ধানের চারা পুঁতে বিক্ষোভ বিজেপির
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top