728x90 AdSpace

Latest News

Monday, 22 June 2020

ফের বর্ধমান শহরে করোনা আক্রান্তের হদিস, নতুন করে চাঞ্চল্য



ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমান: ফের করোনা ভাইরাসে আক্রান্ত বর্ধমান শহরের এক মহিলা। ঘটনাটি ঘটেছে বর্ধমান পৌরসভার ৭নং ওয়ার্ডের কচিপুকুর এলাকায়। লকডাউনের প্রায় শেষ পর্যায়ে এসে ফের জনবহুল, সচল বর্ধমানে করোনা আক্রান্তের খবরে সোমবার নতুন করে দুশ্চিন্তা বাড়িয়েছে পৌরবাসীদের। 


পূর্ব বর্ধমান জেলা স্বাস্থ্য দপ্তর সূত্রে জানা গেছে, বর্ধমান পৌরসভার ৭নম্বর ওয়ার্ডের কচিপুকুর এলাকার এক ৪৪ বছর বয়সী মহিলা শারীরিক অসুস্থতার কারণে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে গত ১৮তারিখে চিকিৎসার জন্য দেখাতে গিয়েছিলেন। সেখানেই এই মহিলার করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। এরপর তাঁকে বর্ধমান ফেরত পাঠিয়ে দেওয়া হয়। কলকাতার সেই বেসরকারি হাসপাতাল থেকে জানানো হয় ১৪ দিন হোম কোয়ারইন্টাইন থাকার জন্য। সেই রিপোর্ট জেলায় এসে পৌঁছলে জেলা স্বাস্থ্য দপ্তরের পক্ষ থেকে ইতিমধ্যেই ওই মহিলার বাড়ি সহ আশপাশের এলাকাকে কন্টেনমেন্ট করার প্রক্রিয়া শুরু করা হয়েছে। যদিও আক্রান্ত মহিলাকে কোনো কোভিড হাসপাতালে পাঠানো হয়নি।


জেলা পুলিশ সূত্রে জানা গেছে, সরকারি নির্দেশ অনুযায়ী করোনা আক্রান্ত ব্যক্তির বাড়ি ও তার চারপাশের এলাকাকে ঘিরে দেওয়ার নির্দেশ রয়েছে। সেই মোতাবেক ইতিমধ্যেই ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। এদিকে এই খবর শহরে ছড়িয়ে পড়তেই নতুন করে করোনা সংক্রমণের আশংকায় আতঙ্ক ছড়িয়েছে।

ফের বর্ধমান শহরে করোনা আক্রান্তের হদিস, নতুন করে চাঞ্চল্য
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top