728x90 AdSpace

Latest News

Monday, 15 June 2020

এবার ভাতারে করোনা আক্রান্ত ৭ বছরের শিশু, নতুন করে আতঙ্ক



ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: পূর্ব বর্ধমান জেলার ভাতারে এবার করোনা আক্রান্ত সাত বছরের এক শিশু। ঘটনাটি ঘটেছে ভাতারের আমারুন ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের পলসোনা গ্রামে। এলাকাটিকে সিল করে দিয়েছে ভাতার থানার পুলিশ।





পুলিশ সূত্রে খবর, ওই শিশুটির বাবা কলকাতায় একটি ব্যাংকে সিকিউরিটি গার্ডের কাজ করতেন। তিনি গত বেশ কয়েকদিন আগে বাড়ি ফিরেছেন। এরপর ওই শিশুটির লাগাতার জ্বর দেখা দেয়। খবর পেয়ে ব্লক স্বাস্থ্য কেন্দ্রের কর্মীরা ওই শিশুটির লালা রস সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠায়। সোমবার শিশুটির রিপোর্ট পজিটিভ আসে। এরপর এদিনই শিশুটিকে ব্লক প্রশাসনের আধিকারিকরা চিকিৎসার জন্য কলকাতা মেডিকেল কলেজে পাঠিয়ে দেন।


এদিকে আক্রান্ত শিশুটির পরিবারের আরও তিনজনের আজ লালারস সংগ্রহ করা হয়েছে বলে জানিয়েছেন ব্লক স্বাস্থ্য আধিকারিক। প্রসঙ্গত যখন করোনা আক্রান্তের সংখ্যা এই জেলায় কমতে শুরু করেছে, এই সময় নতুন করে শিশুর করোনা আক্রান্ত হওয়ার খবরে পলসনা গ্রামে আতঙ্ক ছড়িয়েছে। 


এবিষয়ে গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান শেখ শাহনাজ আলী জানান, এদিনই ব্লক স্বাস্থ্য আধিকারিক তাঁকে জানিয়েছেন গ্রামের ৭ বছরের একটি শিশু করোনা আক্রান্ত হয়েছে। শিশুটিকে চিকিৎসার জন্য কলকাতা নিয়ে যাওয়া হচ্ছে। শিশুটি যাতে খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে বাড়ি ফিরে আসে সকলেই এই কামনা করছি।
এবার ভাতারে করোনা আক্রান্ত ৭ বছরের শিশু, নতুন করে আতঙ্ক
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top