728x90 AdSpace

Latest News

Sunday, 3 May 2020

লকডাউনের মধ্যেই সোনার দোকানে চুরি জামালপুরে, চাঞ্চল্য



ফোকাস বেঙ্গল ডেস্ক,জামালপুর: লকডাউনের মধ্যেই জামালপুর থানার চকদিঘি এলাকার একটি সোনা রুপোর দোকানে রবিবার ভোর রাতে চুরির ঘটনায় চাঞ্চল্য ছড়াল। যদিও এই চুরির ঘটনায় যুক্ত দুই যুবককে এদিন দুপুরেই গ্রেফতার করেছে জামালপুর থানার পুলিশ। সোমবার ধৃতদের বর্ধমান আদালতে পাঠানো হবে বলে পুলিশ জানিয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, রবিবার ভোর রাতে জামালপুর থানার আওতাধীন চাকদিঘি মণিরামবাটিতে উমা জুয়েলার্স নামে একটি জুয়েলারির দোকানে নগদ টাকা সহ বেশ কিছু সোনা ও রুপোর গহনা চুরি হয়। রবিবার সকালে দোকানের মালিক এই ঘটনা জানার পর থানায় অভিযোগ জানান। তিনি জানান, দোকান থেকে প্রায় ২ কেজি রুপোর গহনা, ১০ গ্রাম সোনার গহনা এবং নগদ ২২০০ টাকা চুরি হয়েছে।

এরপরই পুলিশ ঘটনার তদন্তে নামে। পুলিশ জানিয়েছে, এদিন ভোর রাতে সিভিএফ শ্রীমন্ত ঘোষ, চিরঞ্জিত সেন এবং রণজিৎ মালিক চাকদিঘি বেলতলায় ডিউটি করছিলেন। সেই সময় এক ব্যক্তিকে সন্দেহজনক মনে হওয়ায় আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করেন। কিন্তু তারা তাকে সেই মুহূর্তে ছেড়েও দেয়।তবে ওই ব্যক্তির হাতে টাকা সহ ছবি তাঁরা মোবাইলে তুলে রাখে। এরপর সোনার দোকানের মালিকের অভিযোগের ভিত্তিতে অভিযুক্তের সন্ধান শুরু করে জামালপুর থানার পুলিশ। 

রবিবার দুপুরে সুকপুর চাকদিঘির কাছে সুকদেব মুদি নামে এক ব্যক্তিকে আটক করে পুলিশ। ধৃত কে জিজ্ঞাসাবাদ করায় সে চুরির কথা স্বীকারও করেছে। পাশাপাশি তার এই কাজে তাঁর সঙ্গে ছিল মকান্দা চাকদিঘির বাসিন্দা সাহেব মণ্ডল নামে আরেক যুবক। তাকেও গ্রেফতার করা হয়েছে। চুরি যাওয়া গহনা এবং নগদ টাকাও উদ্ধার করেছে পুলিশ। 



পুলিশ জানিয়েছে, অভিযুক্তরা চুরি করা সামগ্রী মাটির নিচে লুকিয়ে রেখেছিল। কর্তব্যরত সিভিএফ-রা বুদ্ধিমত্তার সঙ্গে এই চক্রটিকে সনাক্ত করে। পাশাপাশি পুরো চুরি হওয়া জিনিসপত্র উদ্ধার করতে সক্ষম হয়েছে জামালপুর থানার পুলিশ।
লকডাউনের মধ্যেই সোনার দোকানে চুরি জামালপুরে, চাঞ্চল্য
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top