728x90 AdSpace

Latest News

Friday, 8 May 2020

খণ্ডঘোষ, বর্ধমানের পর এবার করোনা আক্রান্তের হদিস মেমারিতে, তীব্র সতর্কতা


ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: পূর্ব বর্ধমানের খণ্ডঘোষ, বর্ধমান শহরের পর এবার করোনা আক্রান্তের হদিস মেমারিতে। মেমারীর ২২ বছরের এক যুবকের 
নমুনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসার পর ফের নতুন করে আতঙ্ক ছড়িয়েছে। জেলাশাসক বিজয় ভারতী জানিয়েছেন, আক্রান্ত যুবককে দুর্গাপুরের শনকা কোভিড হাসপাতালে ভর্তি করা হয়েছে। গোটা এলাকাকে কন্টেনমেন্ট জোন ঘোষণা করা হয়েছে। পাশাপাশি এদিনই গোটা এলাকায় স্যানিটাইজেশন এর  কাজ হয়েছে।


জেলাশাসক জানিয়েছেন, ওই যুবকের কলকাতার আমরিতে ২৮ তারিখ অপারেশন হয়। ৬ তারিখ ছাড়া পেয়েছিলেন। এরপর অসুস্থ হলে ৭ তারিখ স্যাম্পেল পাঠানো হয়। আজ পজেটিভ রিপোর্ট আসে জেলাশাসক জানিয়েছেন, আক্রান্ত যুবকের সংস্পর্শে আসা পাঁচ জনকে ইতিমধ্যেই ক্যামরি কোভিড হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এরই পাশাপাশি খন্ডঘোষের বাসিন্দা কলকাতা হেয়ার স্টীট থানার গাড়ি চালক এক ব্যক্তিরও করোনা ধরা পরেছে বলে জেলাশাসক জানিয়েছেন। তিনি গত ২৬ এপ্রিল খন্ডঘোষ থেকে কলকাতায় ফেরেন। জেলা প্রশাসনের পক্ষ থেকে এ ব্যাপারেও খোঁজখবর নেওয়া চলছে।

এদিকে, বর্ধমান শহরের করোনা পজিটিভ মহিলা স্বাস্থ্যকর্মীর সংস্পর্শে আসা তাঁর পরিবারের এবং এক চালকের নমুনা পরীক্ষার রিপোর্ট এখনো এসে পৌঁছায়নি বলেও এদিন জেলাশাসক জানিয়েছেন।
খণ্ডঘোষ, বর্ধমানের পর এবার করোনা আক্রান্তের হদিস মেমারিতে, তীব্র সতর্কতা
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top