728x90 AdSpace

Latest News

Saturday, 2 May 2020

সাপের ছোবল খেয়েও ঘাতক সেই সাপ কে নিয়েই যুবক হাজির হাসপাতালে, চাঞ্চল্য


ফোকাস বেঙ্গল ডেস্ক,মঙ্গলকোট: একেই বলে সাহস। যেখানে ঘটনার বিবরণ শুনেই আঁতকে উঠছেন সবাই, সেখানে সাপের ছোবল খেয়েও ঘাতক সাপটিকে ধরেই স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসার জন্য হাজির হলেন খোদ সেই ব্যক্তি। প্রাথমিক ভাবে চিকিৎসক জানিয়েছেন, ঘাতক সাপটি ছিল বিষধর চন্দ্রবোড়া। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে পূর্ব বর্ধমান জেলার মঙ্গলকোট থানার ভাটপাড়া গ্রামে। 

স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার মঙ্গলকোটের নতুনহাট এলাকার বেশ কয়েকজন ভাটপাড়া গ্রামের একটি কাঠের গোলায় কাজ করছিলেন। সেই সময় এই গ্রামেরই বাসিন্দা এক যুবক গনেশ সাঁতরা সেও কাঠ সরানোর কাজ করছিল। হঠাৎ কাঠের স্তূপের মধ্যে থেকে একটা সাপ এসে তার পায়ে ছোবল মারে। গণেশ সাঁতরা অবশ্য ঘাবড়ে না গিয়ে সাপটাকে
প্রথমে একটি কাঠ দিয়ে আঘাত করে। এরপর আহত সাপটিকে পালাবার সুযোগ না দিয়ে সেটিকে ধরে নিয়েই তড়িঘড়ি মঙ্গলকোট ব্লক হসপিটালে চলে আসেন ওই যুবক। 

মঙ্গলকোট ব্লক স্বাস্থ্য কেন্দ্রের চিকিৎসক সাপটিকে পর্যবেক্ষণ করে জানান, এটি একটি চন্দ্রবোড়া।
তবে যুবকের সাহস দেখে সকলে অবাকই হয়েছেন। জানা গেছে, প্রাথমিক চিকিৎসা করার পর যুবককে বর্ধমান মেডিকেল কলেজে স্থানান্তরিত করা হয়।
স্থানীয় বাসিন্দা শেখ বশির জানান, সাপে কামড়ালে অধিকাংশ মানুষ প্রচুর ভয় পেয়ে যায়। কিন্তু গণেশের সাহস দেখে সকলে অবাক হয়ে গেছে। এখন সবার একটাই ইচ্ছা সে সুস্থ হয়ে বাড়ি  ফিরুক।
সাপের ছোবল খেয়েও ঘাতক সেই সাপ কে নিয়েই যুবক হাজির হাসপাতালে, চাঞ্চল্য
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top