728x90 AdSpace

Latest News

Sunday, 31 May 2020

পূর্ব বর্ধমান জেলা পুলিশের ব্যাপক রদবদল


ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: পূর্ব বর্ধমান জেলার বিভিন্ন থানার ওসি এবং অফিসার পদে রদবদল করা হল। রবিবার জেলা পুলিশের রিসার্ভ অফিসারের দপ্তর থেকে জেলার বিভিন্ন থানায় বদলির নির্দেশিকা পাঠিয়ে দেওয়া হয়েছে। যে সমস্ত থানার ওসি পদে রদবদল ঘটল সেগুলো হল - জামালপুর থানার ওসি থেকে মাধবডিহি থানার ওসি পদে গেলেন পুষ্পেন্দু জানা। অন্যদিকে জামালপুর থানার ওসি পদে যোগ দেবেন আউশগ্রাম থানার অধীনে গুসকরা বিট হাউসের ওসি অরুণ সোম। 

রায়না থানার অধীনে সেহারাবাজার আউট পোস্টের ওসি হচ্ছেন মন্তেশ্বর থানার সাব ইন্সপেক্টর রাজেশ মাহাতো। পরিবর্তে সেহারাবাজার আউট পোস্টের ওসি সাব ইন্সপেক্টর উত্তাল সামন্ত কে বদলি করা হল দেওয়ানদীঘি থানার ওসি পদে। গুসকরা বিট হাউসের ওসি পদে বদলি হয়েছেন আউশগ্রাম থানার সাব ইন্সপেক্টর দেবাশীষ নাগ। দেওয়ানদীঘি থানার ওসি সঞ্জয় রায় কে নিয়ে আসা হয়েছে বর্ধমান সদর থানায়। পাশাপাশি, মাধবডিহি থানার ওসি সুব্রত বেরা কে বদলি করা হয়েছে কাটোয়া থানায়। 

এছাড়াও সাব ইন্সপেক্টর চিন্ময় বন্দ্যোপাধ্যায় কে বর্ধমান রিজার্ভ পুলিশ থেকে কাটোয়া থানার অধীনে ওসি ট্রাফিক পদে বদলি করা হয়েছে। বর্ধমান থানা থেকে সাব ইন্সপেক্টর দীপ্তেশ চ্যাটার্জি কে পাঠানো হয়েছে আউশগ্রাম থানায়। বিরহাটা সাব ট্রাফিক গার্ড থেকে সাব ইন্সপেক্টর ছোটেলাল প্রসাদ কে ওসি পদে বদলি করা হয়েছে আউশগ্রাম থানার অধীনে নতুন তৈরি করা গুসকরা ট্রাফিকে। কাটোয়া ট্রাফিক ওসি এসিস্টেন্ট সাব ইন্সপেক্টর সংগ্রাম মহিতে কে বদলি করা হয়েছে বর্ধমান বিরহাটা সাব ট্রাফিক গার্ডে। 

এছাড়াও, কাটোয়া থানায় কর্মরত সাব ইন্সপেক্টর পঙ্কজ নস্কর কে বদলি করা হয়েছে মন্তেশ্বর থানায়। দেওয়ানদীঘি থানা থেকে সুব্রত মন্ডল কে বদলি করা হয়েছে জামালপুর থানায় এবং জামালপুর থানা থেকে দেওয়ানদীঘি থানায় বদলি করা হয়েছে সাব ইন্সপেক্টর মির মজিবর রহমান কে।
পূর্ব বর্ধমান জেলা পুলিশের ব্যাপক রদবদল
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top