728x90 AdSpace

Latest News

Wednesday, 27 May 2020

বুধবার ফের আক্রান্ত ৮ জন, বিদ্যুতগতিতে বাড়ছে পূর্ব বর্ধমানে করোনা আক্রান্তের সংখ্যা, বাড়ছে আতংকও


ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: আশংকা ছিলই। এবার তা ফলপ্রসু হওয়া শুরু হল। লকডাউনের রাশ আলগা হতেই শুরু হয়ে গেল পূর্ব বর্ধমান জেলা জুড়ে করোনা আক্রান্তের সংখ্যা বৃদ্ধি। এখনও পর্যন্ত সরকারী হিসাবে পূর্ব বর্ধমান জেলায় মোট ৩৬ জনের আক্রান্ত হওয়ার হিসেব মিলেছে। এরই পাশাপাশি প্রতিদিনই লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। যার মধ্যে সিংহভাগই পরিযায়ী শ্রমিক ও তাঁদের সংস্পর্শে আসার কারণেই ঘটেছে। 

পূর্ব বর্ধমান জেলা প্রশাসন সূত্রের খবর অনুযায়ী বুধবার সকাল পর্যন্ত জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৪৫। এদিন নতুন করে আরও ৮জনের আক্রান্ত হওয়ার খবর মিলেছে। পূর্ব বর্ধমানের জেলাশাসক বিজয় ভারতী জানিয়েছেন, এই আক্রান্তদের মধ্যে ভাতারের কালিপাহাড়ীতে বাবা মায়ের সঙ্গে ফেরা ২ বছরের ১ শিশু রয়েছে, রায়নার ২ ব্লকের আলমপুরে ১জন, মেমারীর বিজরায় ২জন, বর্ধমান শহরের পুর এলাকা উদয়পল্লীর বেলপুকুরে ১জন এবং কালনা ২নং ব্লকের ৩জন আক্রান্ত হয়েছেন। এঁদের প্রত্যেককেই দুর্গাপরের শনকা কোডিভ হাসপাতালে পাঠানো হচ্ছে। 

একইসঙ্গে তাঁদের পরিবার ও তাঁদের সংস্পর্শে আসা মানুষজনকে কোয়ারেণ্টাইন সেণ্টারে পাঠানো হচ্ছে। পাশাপাশি ওই সমস্ত এলাকাকে কন্টেনমেণ্ট জোন করা হচ্ছে। এদিকে, পরিযায়ী শ্রমিকরা জেলায় ঢুকতেই যে হারে করোনা আক্রান্তের সংখ্যা দ্রুততার সঙ্গে বেড়ে চলেছে তার জেরে রীতিমত গোটা জেলা জুড়েই তীব্র আতংক সৃষ্টি হয়েছে। আশংকা তৈরি হয়েছে এই সংখ্যা আরো বাড়বে। 
বুধবার ফের আক্রান্ত ৮ জন, বিদ্যুতগতিতে বাড়ছে পূর্ব বর্ধমানে করোনা আক্রান্তের সংখ্যা, বাড়ছে আতংকও
  • Title : বুধবার ফের আক্রান্ত ৮ জন, বিদ্যুতগতিতে বাড়ছে পূর্ব বর্ধমানে করোনা আক্রান্তের সংখ্যা, বাড়ছে আতংকও
  • Posted by :
  • Date : May 27, 2020
  • Labels :
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top