728x90 AdSpace

Latest News

Sunday, 17 May 2020

একইদিনে আউশগ্রামের পর এবার পূর্বস্থলীতে করোনা আক্রান্ত পরিযায়ী শ্রমিক


ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: আবার করোনা আক্রান্তের হদিস পূর্ব বর্ধমানে। এবার স্থান পূর্বস্থলী। শনিবার আউশগ্রাম ১ এর উখতা অঞ্চলের এক যুবকের করোনা পজিটিভ রিপোর্ট আসার পরই রবিবার সকাল থেকে ওই অঞ্চলকে কন্টেনমেন্ট এলাকা ঘোষণা করা হয়। পাশাপাশি ওই যুবকের সংস্পর্শে আসা ৪২ জনকে কোয়ারইন্টাইন পাঠানো হয়। আর এরই মধ্যে এদিনই বিকেলেই পূর্বস্থলীর হামিদপুরে মুম্বাই ফেরত এক পরিযায়ী শ্রমিকের করোনা পজিটিভ রিপোর্ট পাওয়া গেল। 

জেলার মুখ্য স্বাস্থ্য আধিকারিক প্রণব কুমার রায় জানিয়েছেন, আক্রান্ত যুবককে দুর্গাপুরের কোভিড হাসপাতালে পাঠানো হয়েছে। হামিদপুরে ওই যুবকের বাড়ির এলাকাকে কন্টেনমেন্ট ঘোষণা করা হয়েছে। পাশাপাশি আক্রান্ত যুবকের সংস্পর্শে আসা ১০ জনকে বর্ধমানের প্রি কোভিড হাসপাতালে কোয়ারইন্টাইনে পাঠানো হয়েছে। আরো কেউ ওই যুবকের সংস্পর্শে এসেছিল কিনা জেলা প্রশাসন খতিয়ে দেখছে।

জানা গেছে, পূর্বস্থলীর এই যুবক সহ সাত জন একটি গাড়িতে মুম্বাই থেকে আসানসোল হয়ে গত ১৪তারিখে পূর্বস্থলী ফেরে। আসানসোলে এই সাতজন পরিযায়ী শ্রমিকের সোয়াব পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়। রবিবার তারই রিপোর্ট আসে। আর সেখানেই হামিদপুরে এক যুবকের করোনা পজিটিভ ধরা পড়ে।  

এদিকে একদিকে যখন একের পর এক করোনা আক্রান্ত ব্যক্তিরা সুস্থ হয়ে বাড়ি ফিরতে শুরু করেছেন, ঠিক সেই সময় জেলার বিভিন্ন প্রান্ত থেকে নতুন করে করোনা আক্রান্তের খবর আসতে থাকায় রীতিমত চিন্তার ভাঁজ ফেলেছে প্রশাসনের কপালে। 
একইদিনে আউশগ্রামের পর এবার পূর্বস্থলীতে করোনা আক্রান্ত পরিযায়ী শ্রমিক
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top