728x90 AdSpace

Latest News

Monday, 18 May 2020

বর্ধমানে কংগ্রেস, বিজেপির স্মারকলিপি জেলাশাসককে


ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: পরিযায়ী শ্রমিকদের জন্য রাজ্য সরকারের আর্থিক সাহায্য প্রচেষ্টা প্রকল্পের ফর্ম পূরণ করতে পারছেন না অনেকেই। লকডাউনের জেরে সমস্ত সাইবার কাফে বন্ধ থাকায় অনেক শ্রমিকই অনলাইনে এই ফর্ম পূরণ করতে পারছেন না বলে দাবী করলো পূর্ব বর্ধমান জেলা কংগ্রেস। জেলা কংগ্রেস সভাপতি আভাষ ভট্টাচার্য এবং কার্য্যকরী সভাপতি কাশীনাথ গাঙ্গুলী উভয়েই জানিয়েছেন, গোটা জেলা থেকেই তাঁদের কাছে এই বিষয়ে সমস্যা তুলে ধরা হচ্ছে। এরই পরিপ্রেক্ষিতে সোমবার পূর্ব বর্ধমান জেলাশাসকের কাছে প্রচেষ্টা ফর্ম পূরণ করার সময়সীমা আরও বাড়ানোর আবেদন জানানো হয়েছে। 

এদিকে, জেলা কংগ্রেসের পাশাপাশি সোমবার বিজেপির জেলা কিষাণ মোর্চার পক্ষ থেকে ১২ দফা দাবীতে জেলাশাসককে স্মারকলিপি দেওয়া হয়। কিষাণ মোর্চার রাজ্য কমিটির সদস্য দেবাশীষ সরকার জানিয়েছেন, লকডাউনের জেরে সমস্ত শ্রেণীর কৃষকরাই গভীর সংকটের মুখে পড়েছেন। তার ওপর প্রকৃতির খামখেয়ালীপনায় ফসলের ক্ষতি হয়েই চলেছে। তাই কৃষকদের বিদ্যুতের বিল মুকুব করা, ফসলের ক্ষতিপূরণ দেওয়া, উৎপাদিত ফসল সরকারীভাবে ন্যায্যমূল্যে ক্রয় করা সহ কেন্দ্রের কিষাণ সম্মাননিধি এবং আয়ুষ্মান ভারত প্রকল্পকে রাজ্যে চালু করার দাবী সহ কয়েকটি দাবীতে এদিন জেলাশাসকের কাছে স্মারকলিপি দেওয়া হয়। 
বর্ধমানে কংগ্রেস, বিজেপির স্মারকলিপি জেলাশাসককে
  • Blogger Comments
  • Facebook Comments

1 comments:

  1. Migrant workers are in most wretched condition at present. We all should spread our both hands to these refugee people. This will be the greatest social service in our life. Thank you all.

    ReplyDelete

Top