728x90 AdSpace

Latest News

Saturday, 9 May 2020

লকডাউনের মধ্যেই গলসীর পুরষায় তৃণমূলের দুই গোষ্ঠীর মধ্যে ব্যাপক বোমাবাজি, উত্তেজনা


ফোকাস বেঙ্গল ডেস্ক,গলসি: করোনা আতংকে লকডাউনের জেরে যখন গোটা দেশের মানুষ বাড়ি থেকে সচরাচর বের হতে চাইছেন না, সেই সময় সরকারী চাল বণ্টনকে কেন্দ্র করে ব্যাপক বোমাবাজির ঘটনা ঘটল গলসী থানার পুরষা গ্রামে। স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, সরকারী চাল (জিআর) বণ্টনে কার কর্তৃত্ব থাকবে তা নিয়ে কয়েকদিন ধরেই উত্তেজনা তৈরি হচ্ছিল গ্রামে। শনিবার সেই গোলমাল ব্যাপক আকার নেয়। 


গ্রামবাসীদের অভিযোগ, এদিন সকালে গ্রামের সেখ কামালউদ্দিন ওরফে কমল গোষ্ঠীর লোকেরা সেখ গোলাম মৌর্তজা ওরফে লালন গোষ্ঠীর কর্মী আসগর মন্ডল ওরফে ভাদুর বাড়িতে হামলা চালায়। ওই পরিবারের গৃহবধূ সেরিনা বেগম অভিযোগ করেছেন, আক্রমণকারী সকলের হাতে অস্ত্র ছিল। দুষ্কৃতীরা ব্যাপক ভাঙচুর চালিয়েছে তাঁদের বাড়িতে। এদিকে পাল্টা হামলা চালায় লালন সেখের লোকজন বলেও অভিযোগ। এরপরই দুই গোষ্ঠীর মধ্যে শুরু হয় ব্যাপক বোমাবাজি। যথেচ্ছভাবে ছোড়া হয় বোমা। খবর পেয়ে ঘটনাস্থলে গলসি থানা থেকে এসে হাজির হয় বিশাল পুলিশ বাহিনী। 


বোমার আঘাতে বেশ কয়েকটি গবাদি পশু জখম হয়েছে বলে অভিযোগ। এই ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ বেশ কয়েকজনকে আটক করেছে। যদিও গ্রামবাসীরা জানিয়েছেন, যাঁরা মূল দোষী তাঁদের না পেয়ে পুলিশ কয়েকজন নিরীহকে আটক করেছে। উত্তেজনা থাকায় এলাকায় পুলিশ পিকেট বসানো হয়েছে।


এদিকে পুরষার ঘটনা প্রসঙ্গে গলসির বিধায়ক অলোক মাঝি জানিয়েছেন, লকডাউনের মধ্যে যখন পবিত্র রমজান মাস চলছে, এমনকি যারা এই সময়েও সাধারণ মানুষের কথা চিন্তা না করে ঝামেলায় লিপ্ত হচ্ছে, তারা অন্তত তৃণমূল কংগ্রেস দলের কেউ নয়। পুলিশ কে কঠোর পদক্ষেপ নেওয়ার কথা বলা হয়েছে।
লকডাউনের মধ্যেই গলসীর পুরষায় তৃণমূলের দুই গোষ্ঠীর মধ্যে ব্যাপক বোমাবাজি, উত্তেজনা
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top