728x90 AdSpace

Latest News

Friday, 29 May 2020

বর্ধমানের স্কুল কে কোয়ারেন্টাইন সেন্টার করার প্রশাসনের সিদ্ধান্তের বিরুদ্ধে এলাকাবাসীর প্রতিবাদ,বিক্ষোভ


ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: অতি সংক্রমিত দেশের পাঁচ টি রাজ্য থেকে যাত্রীরা ট্রেনে বর্ধমান রেল স্টেশনে নামার পর তাদের বিভিন্ন স্কুলে কোয়ারইন্টাইন করার ব্যবস্থা করেছে প্রশাসন। শুক্রবার বর্ধমান শহরের খাজা আনোয়ার বেড় মোড়় হাইস্কুল সংলগ্ন এলাকার মানুষজন ওই স্কুলকে কোয়ারেণ্টাইন সেণ্টার তৈরীর করার নির্দেশের বিরুদ্ধে তীব্র বিরোধিতায় নামলো। এলাকার বাসিন্দারা এদিন থেকেই প্রশাসনের এই সিদ্ধান্তের বিরুদ্ধে আন্দোলনও শুরু করেছেন। 

এলাকাবাসীরা এদিন জানিয়েছেন, এই স্কুলের ড্রেনের সঙ্গেই স্কুল সংলগ্ন এলাকার নিকাশী ড্রেনগুলি সংযুক্ত। এছাড়াও এই এলাকা অত্যন্ত ঘনবসতিপূর্ণ। ফলে এই এলাকায় করোনা উপসর্গ সন্দেহে পরিযায়ী শ্রমিকদের রাখা হলে গোটা এলাকার মানুষ ভয়ংকর বিপদের মুখে পড়ার আশংকা করছেন। এছাড়াও এই এলাকায় কয়েক হাজার স্থায়ী বাসিন্দাদের প্রতিদিন স্কুলের সামনের রাস্তা দিয়ে যাতায়াত করতে হয় নানান কাজে। ফলে সংক্রমণের আশংকা থেকেই যাচ্ছে। 

তাই তাঁরা জেলা প্রশাসনের কাছে অনুরোধ জানিয়েছেন, এই ঘনবসতিপূর্ণ এলাকার স্কুলকে বাদ দিয়ে বর্ধমানের জিটিরোড বা জাতীয় সড়কের ধারে ফাঁকা জায়গায় বহু স্কুল রয়েছে, সেগুলিকে কোয়ারেন্টাইন সেন্টার হিসাবে বিবেচিত করার জন্য। 
বর্ধমানের স্কুল কে কোয়ারেন্টাইন সেন্টার করার প্রশাসনের সিদ্ধান্তের বিরুদ্ধে এলাকাবাসীর প্রতিবাদ,বিক্ষোভ
  • Title : বর্ধমানের স্কুল কে কোয়ারেন্টাইন সেন্টার করার প্রশাসনের সিদ্ধান্তের বিরুদ্ধে এলাকাবাসীর প্রতিবাদ,বিক্ষোভ
  • Posted by :
  • Date : May 29, 2020
  • Labels :
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top