728x90 AdSpace

Latest News

Tuesday, 19 May 2020

বর্ধমানের কার্জন গেটে দাঁড়িয়ে থাকা সাইকেল আরোহীকে ধাক্কা চার চাকার, মৃত সাইকেল আরোহী


ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: সিগন্যাল লাল থাকা সত্ত্বেও দ্রুত গতিতে আসা একটি চারচাকা গাড়ির ধাক্কায় মৃত্যু হল দাঁড়িয়ে থাকা এক সাইকেল আরোহীর। আর এই ঘটনায় তীব্র উত্তেজনা সৃষ্টি হয় বর্ধমানের কার্জন গেট চত্বরে। এই ঘটনায় ঘাতক গাড়িটি সহ চালক কে আটক করেছে বর্ধমান থানার পুলিশ। মৃত ব্যক্তির নাম বিপুল দে। বাড়ি বর্ধমান শহরের গোলঘর সারাদাপল্লী এলাকায়। বিপুল বাবু বিসি রোডে একটি ব্যাগের দোকানে কাজ করতেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার সন্ধ্যায় বর্ধমান রেল স্টেশনের দিক থেকে বীরহাটা যাওয়ার লেনে কর্জন গেট ট্রাফিক সিগন্যালে একটি চারচাকা গাড়ি দাঁড়িয়ে ছিল। ঠিক তার পিছনে ছিল একজন সাইকেল আরোহী। ওই সময়ে অন্য একটি চারচাকা গাড়ি দ্রুতগতিতে এসে সিগনালে দাঁড়িয়ে থাকা ওই সাইকেল আরোহীকে সজোরে ধাক্কা মারে। সাইকেল আরোহী ছিটকে গিয়ে দাঁড়িয়ে থাকা সামনের গাড়িতে গিয়ে পড়েন। সাইকেলটি আটকে যায় ঘাতক গাড়িটির দুটি চাকার মাঝে। ব্রেক মারার আগেই পিছনের গাড়িটি এসে এরপর সামনে দাঁড়িয়ে থাকা গাড়িটির পিছনে ধাক্কা মারে।

ঘটনায় গুরুতর জখম সাইকেল আরোহীকে  দ্রুত উদ্ধার করে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। আর সেখানেই রাত ৮টা ২৫মিনিট  নাগাদ চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পুলিশ অভিযুক্ত গাড়ির চালককে আটক করেছে। সে মদ্যপ অবস্থায় গাড়ি চালাচ্ছিল বলে স্থানীয়দের দাবী।
বর্ধমানের কার্জন গেটে দাঁড়িয়ে থাকা সাইকেল আরোহীকে ধাক্কা চার চাকার, মৃত সাইকেল আরোহী
  • Title : বর্ধমানের কার্জন গেটে দাঁড়িয়ে থাকা সাইকেল আরোহীকে ধাক্কা চার চাকার, মৃত সাইকেল আরোহী
  • Posted by :
  • Date : May 19, 2020
  • Labels :
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top