728x90 AdSpace

Latest News

Sunday, 3 May 2020

বর্ধমানের আলমগঞ্জে অসহায় মানুষদের খাদ্য সামগ্রী প্রদান করল বিজেপির মন্ডল কমিটি


ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমান: টানা লকডাউন চলছে। আর তার জেরে দিন আনা দিন খাওয়া মানুষের পেটে পড়েছে টান। রুজি রোজগারও বন্ধ। এই অবস্থায় এই সব মানুষদের পাশে দাঁড়াতে ইতিমধ্যেই এগিয়ে এসেছে বিভিন্ন সমাজসেবী সংস্থা থেকে সরকারি ও বেসরকারি সংস্থা। এমনকি বিভিন্ন রাজনৈতিক দলের পক্ষ থেকেও এই মহামারী পরিস্থিতিতে সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়া হচ্ছে দুস্থ, অসহায়, গরিব মানুষদের দিকে। 

রবিবার বর্ধমান শহরের ২২নম্বর ওয়ার্ডের আলমগঞ্জ এলাকার প্রায় তিনশো মানুষের হাতে আগামী কয়েকদিনের নিত্যপ্রয়োজনীয় খাদ্যদ্রব্য তুলে দেওয়া হলো বিজেপির ৫নং মন্ডল কমিটির পক্ষ থেকে। পূর্ব বর্ধমান জেলা বিজেপির সাধারণ সম্পাদক সোমরাজ ব্যানার্জি জানিয়েছেন, লকডাউনের জেরে এই এলাকার বহু খেটে খাওয়া মানুষ কাজকর্ম হারিয়ে তীব্র সংকটের মধ্যে পরেছেন। পাশাপাশি, আলমগঞ্জ এলাকার একাধিক কলকারখানাও বন্ধ। ভারতীয় জনতা পার্টির স্থানীয় কর্মীরা এলাকা ঘুরে খোঁজখবর নিয়ে এই সমস্ত মানুষদের কুপন বিলি করেন। সেইমতো সামাজিক দূরত্ব মেনে এদিন প্রায় তিনশো মানুষের হাতে চাল,ডাল, আলু,কুমড়ো,সয়াবিন,সর্ষের তেল,নুন,সাবান সহ এমনকি শিশুদের জন্য কুরকুড়ে, লজেন্স প্রভৃতি তুলে দেওয়া হয়। 

স্থানীয় বিজেপি নেতা সুনীল সিং জানিয়েছেন, গত কয়েক সপ্তাহ ধরেই এই কর্মসূচি তাঁরা করছেন। এদিন আরও বেশি মানুষকে সহযোগিতা দেওয়া হলো। আগামী দিনেও এই সব মানুষদের পাশে এবং সাথে থেকে ভারতীয় জনতা পার্টির কর্মীরা সাহায্যের হাত বাড়িয়ে দেবেন। এই মহামারী পরিস্থিতিতে সাহায্য পেয়ে খুশি এলাকার গরিব, খেটে খাওয়া মানুষেরা।
বর্ধমানের আলমগঞ্জে অসহায় মানুষদের খাদ্য সামগ্রী প্রদান করল বিজেপির মন্ডল কমিটি
  • Title : বর্ধমানের আলমগঞ্জে অসহায় মানুষদের খাদ্য সামগ্রী প্রদান করল বিজেপির মন্ডল কমিটি
  • Posted by :
  • Date : May 03, 2020
  • Labels :
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top