728x90 AdSpace

Latest News

Sunday, 17 May 2020

এবার করোনা আক্রান্তের হদিস পূর্ব বর্ধমানের আউশগ্রামে


ফোকাস বেঙ্গল ডেস্ক,আউশগ্রাম: ফের পূর্ব বর্ধমানে করোনা আক্রান্তের হদিস। এবার আউশগ্রাম ১ ব্লকের উখতা অঞ্চলের এক যুবকের নমুনা পরীক্ষায় করোনা ধরা পড়েছে। ফলে নতুন করে আতংক ছড়িয়েছে আউশগ্রাম জুড়ে। ইতিমধ্যে আক্রান্ত ওই যুবকের পাড়ার রাস্তাকে সিল করে কন্টেনমেণ্ট জোনের প্রস্তুতিও শুরু করে দিয়েছে জেলা প্রশাসন। 

জেলা প্রশাসন সূত্রে জানা গেছে, গত প্রায় ৩ বছর ধরে ওই যুবক হেপাটাইটিস – বি রোগে আক্রান্ত। বেশ কিছুদিন ধরেই তার ডায়ালিসিস চলছে বীরভূমের সিয়ান হাসপাতালে। হেপাটাইটিস বি তে আক্রান্ত হওয়ায় আলাদাভাবেই তাঁর ডায়ালিসিস চলছিল। পরিবার সূত্রে জানা গেছে, সপ্তাহে দুদিন তার এই  ডায়ালিসিস চলছিল। গত ১২ মে সিয়ানে তার ডায়ালিসিসের পাশাপাশি লালারস সংগ্রহ করে কলকাতায় পাঠানো হয়।

১৫ মে সিয়ান হাসপাতালে ফের তার ডায়ালিসিস হয়। বাড়িও ফিরে আসেন। এরপরই শনিবার রাতে তার রিপোর্ট পজিটিভ আসে। এদিকে, ওই যুবকের আক্রান্ত হওয়ার খবর পেয়েই ওই যুবকের সংস্পর্শে আসা ৪২জনকে চিহ্নিত করে রবিবারই তাদের বর্ধমানের ক্যামরিতে পাঠানোর উদ্যোগ নেওয়া হয়। যেহেতু ওই যুবকের ডায়ালিসিস চলছে, তাই তাকে দুর্গাপুরের কোভিড হাসপাতাল শনকায় না পাঠিয়ে সরাসরি বেলেঘাটা আইডিতে পাঠানো হয়েছে। 

জেলা প্রশাসন সূত্রে জানা গেছে, এখনো পর্যন্ত এই জেলার বাসিন্দা ১০জন করোনা ভাইরাস আক্রমণের শিকার হয়েছেন। এদের মধ্যে জেলার মধ্যে থাকা সকলেই সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।
এবার করোনা আক্রান্তের হদিস পূর্ব বর্ধমানের আউশগ্রামে
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top