728x90 AdSpace

Latest News

Monday, 11 May 2020

কলকাতায় আরও এক করোনা আক্রান্ত মেমারির মহিলা, ভর্তি কলকাতার বেসরকারি হাসপাতালে


ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: আবারও করোনা আক্রান্তের হদিশ পূর্ব বর্ধমানের মেমারি ২ নং ব্লকের পাহাড়হাটীতে। পাহাড়হাটীর ৫২ বছরের এক মহিলার শরীরে মিললো করোনা ভাইরাস। তিনি বর্তমানে কলকাতার ঢাকুরিয়া আমরি  হাসপাতালে চিকিৎসাধীন। চিকিৎসার জন্য সেখানে ৫ মে ভর্তি হন। 

সেখানেই করোনার উপসর্গ থাকায় রবিবার সকালে লালারস সংগ্রহ করে পরীক্ষা করা হলে রির্পোট পজেটিভ আসে। তিনি কিডনির সমস্যায় ভুগছিলেন। এ মাসের শুরুতেই  বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে এই মহিলা চিকিৎসার জন্য আসেন। সেখান থেকে বর্ধমানের জাতীয়  সড়ক সংলগ্ন একটি বেসরকারি হাসপাতালে গিয়েছিলেন চিকিৎসার জন্য। সেখানে তার  করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ আসে। এরপর ৫ মে কলকাতার ঢাকুরিয়া আমরিতে ভর্তি হন। সেখানে গতকাল তার রিপোর্ট পজেটিভ  আসে। 

এরপরই প্রশাসনের পক্ষ থেকে আজ সকালে পাহাড়হাটীর ক্যানেল পাড় এলাকা সিল করে দেওয়া হয়। পরিবারের সদস্যসহ মোট ৫ জনকে কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে বলে সোমবার পূর্ব বর্ধমানের জেলাশাসক বিজয় ভারতী জানিয়েছেন। জেলাশাসক এদিন জানিয়েছেন, বর্ধমান শহরের সুভাষপল্লী এলাকার করোনা আক্রান্ত স্বাস্থ্য কর্মীর সংস্পর্শে আসা তাঁর পরিবারের পাঁচজন এবং ঐ মহিলার স্বামী বিদ্যুৎ দপ্তরের কর্মীর সংস্পর্শে আসা চারজন ব্যক্তির রিপোর্ট নেগেটিভ এসেছে। 
কলকাতায় আরও এক করোনা আক্রান্ত মেমারির মহিলা, ভর্তি কলকাতার বেসরকারি হাসপাতালে
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top