728x90 AdSpace

Latest News

Sunday, 10 May 2020

গবাদি পশু স্নান করাতে গিয়ে দামদরে তলিয়ে গেলেন এক ব্যক্তি


ফোকাস বেঙ্গল ডেস্ক,খন্ডঘোষ: গবাদি পশুকে স্নান করাতে গিয়ে দামোদর নদে তলিয়ে গেলেন এক ব্যক্তি। ঘটনাটি ঘটেছে খণ্ডঘোষ ব্লকের শশঙ্গা গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত আতকুল্লা গ্রামে। শনিবার বিকেলে এই ঘটনা ঘটলেও রবিবার সন্ধ্যা পর্যন্ত ওই ব্যক্তির দেহ উদ্ধার করা যায়নি। 

এলাকাবাসী সূত্রে জানা গেছে, গতকাল বিকেল তিনটার সময় আতকুল্লা গ্রামের বাসিন্দা অনিল রায়(৬৫) তিনি দামোদর নদে গবাদি পশুকে স্নান করাতে নিয়ে যান। গবাদি পশুদের স্নান করিয়ে পাড়ে উঠিয়ে দেবার পর অনিল বাবু নিজে স্নান করতে নামেন নদীতে। তারপরে যেকোনো কারণেই নদীর জলে তলিয়ে যান। বিষয়টি সন্ধ্যাবেলায় এলাকাবাসীদের নজরে আসে। এলাকাবাসীরাই নদীর ঘাটে এসে দেখেন ওই ব্যক্তির জামাকাপড় নদীর পাড়ে পড়ে রয়েছে। এলাকাবাসীদের সন্দেহ হওয়ায় খন্ডঘোষ থানায় খবর দেন। 

পুলিশ গতকালই ডুবুরি নামিয়ে রাত পর্যন্ত খোঁজাখুঁজি করে। রবিবার সকাল থেকে সারাদিন বোট এবং ডুবুরি দিয়ে খোঁজাখুঁজি চালায় প্রশাসন। কিন্তু এদিন সন্ধ্যা পর্যন্ত ওই ব্যক্তির দেহ খুঁজে পাওয়া সম্ভব হয়নি বলে জানিয়েছে প্রশাসন। তবে প্রশাসন জোরকদমে খোঁজাখুঁজির কাজ চালিয়ে যাচ্ছে। এদিকে এই মর্মান্তিক ঘটনার জেরে অনিল বাবুর পরিবার সহ এলাকাবাসীরা শোকাহত হয়ে পড়েছেন। এদিন সকালে খণ্ডঘোষ থানার পুলিশ এবং খণ্ডঘোষের বিডিও কমল কান্তি তলাপাত্র ঘটনাস্থল পরিদর্শনে নদীর ঘাটে আসেন।
গবাদি পশু স্নান করাতে গিয়ে দামদরে তলিয়ে গেলেন এক ব্যক্তি
  • Title : গবাদি পশু স্নান করাতে গিয়ে দামদরে তলিয়ে গেলেন এক ব্যক্তি
  • Posted by :
  • Date : May 10, 2020
  • Labels :
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top