728x90 AdSpace

Latest News

Sunday, 12 April 2020

বর্ধমানে লকডাউনের মধ্যেই মদের দোকান খুলে মদ বিক্রি, পুলিশের অভিযান, আটক একাধিক


ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমান: লকডাউনের মধ্যেই সরকারি কোনো নির্দেশ ছাড়াই বর্ধমানের তিনকনিয়া এলাকার একটি নামি মদের দোকান থেকে দেদার মদ বিক্রির ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়ালো সোমবার সকালে। ঘটনার খবর পেয়ে বর্ধমান থানার পুলিশ অভিযান চালালো হোটেল প্রীত নামে সেই মদের দোকানে।

অভিযোগ, গতকাল থেকেই বর্ধমান শহরে গুজব রটে যে সোমবার সকালে শহরের চারটি বৈধ মদের দোকান থেকে অন লাইনে মদ দেওয়া হবে। আর এরপরেই এদিন সকাল থেকেই তিনকনিয়া এলাকায় ভিড় করতে শুরু করে প্রচুর মদ সংগ্রহকারীরা। রীতিমতো দোকানের দরজার ফাঁক দিয়ে এবং কাউন্টার থেকে মদ বিক্রি চালু করে দেয় দোকান কতৃপক্ষ। এই নিয়ে তীব্র উত্তেজনা ছড়ায় এলাকায়। এমনকি দোকানের বাইরে বিভিন্ন জায়গায় মদ সংগ্রহ করার জন্য ফোন নম্বর লিখে সাটিয়ে দেওয়া হয়। 

যদিও পুলিশ আসার খবর পেয়েই দৌড়াদৌড়ি শুরু হয়ে যায় এলাকা জুড়ে। পুলিশ সূত্রে জানা গেছে, অবৈধ ভাবে কোনো নির্দেশ ছাড়া মদের দোকান খুলে মদ বিক্রি করার অভিযোগে দোকানদারের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। এদিকে, মদ সংগ্রহকারীদের অনেকে জানিয়েছেন, গতকাল থেকেই খবর ছিল আজ সকাল ১১টা থেকে শহরের বিভিন্ন প্রান্তে কয়েকটি দোকান থেকে মদ বিক্রি করা হবে। আর সেই জন্যই তারা এদিন মদ সংগ্রহ করতে তিনকনিয়ার প্রীত হোটেলে এসেছিলেন।
বর্ধমানে লকডাউনের মধ্যেই মদের দোকান খুলে মদ বিক্রি, পুলিশের অভিযান, আটক একাধিক
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top