Headlines
Loading...
মার্চ মাসেই দিল্লি ফেরত পূর্ব বর্ধমান জেলার ৯ ব্যক্তির উপর বিশেষ নজরদারী প্রশাসনের

মার্চ মাসেই দিল্লি ফেরত পূর্ব বর্ধমান জেলার ৯ ব্যক্তির উপর বিশেষ নজরদারী প্রশাসনের


ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: দিল্লীর নিজামুদ্দিন এলাকায় গিয়েছিলেন পূর্ব বর্ধমান জেলারও ৯জন ব্যক্তি। আর শনিবারই জেলা পুলিশের পক্ষ থেকে জেলাশাসক এবং জেলা মুখ্য স্বাস্থ্যাধিকারিককে ওই ৯ ব্যক্তির চিকিৎসা সম্পর্কে দ্রুত এবং প্রয়োজনীয় ব্যবস্থা নেবার এবং তাদের প্রতি নজর দেবার বিষয়ে চিঠি দেওয়া হল। 

আর এই ঘটনায় চলতি করোনা ভাইরাস নিয়ে জেলা জুড়েই আতংক আরও বাড়ল। যদিও জেলা প্রশাসন সূত্রে জানা গেছে, এখনও পূর্ব বর্ধমান জেলায় কোনো করোনা পজিটিভ কেসের হদিশ মেলেনি। বর্তমানে প্রায় ৩৩ হাজারেরও বেশি মানুষকে হোম করেণ্টাইনে রাখাও হয়েছে। কিন্তু তারই মাঝে দিল্লীর নিজামুদ্দিনের ঘটনা এবং তার সঙ্গে অবশেষে বর্ধমান জেলারও নাম জুড়ে যাওয়ায় আতংক সৃষ্টি হয়েছে সাধারণ মানুষের মধ্যে। 

জেলা প্রশাসন সূত্রে জানা গেছে, এই ৯জন ব্যক্তি মার্চ মাসের ১৪ থেকে ২১ তারিখ পর্যন্ত দিল্লীতে নিজামুদ্দিন এলাকায় গিয়েছিলেন বলে ডিজিটাল ফুটপ্রিণ্টে পাওয়া গেছে। জানা গেছে, এই ৯ জনের মধ্যে বর্ধমান শহরের রয়েছেন দুজন। তাঁদের মধ্যে একজনের বাড়ি পুরসভার ৬নং ওয়ার্ড এলাকায় এবং অপরজনের বাড়ি বর্ধমান পুরসভার ১নং ওয়ার্ড এলাকায় বলে জানা গেছে। ৬ নং ওয়ার্ডের ওই ব্যক্তি দিল্লী থেকে বর্ধমানে ফিরেছেন গত ১৮ মার্চ এবং অপরজন ১৬ মার্চ দিল্লী গেলেও পরের দিনই তিনি বর্ধমান ফিরে আসেন। 

এরই পাশাপাশি খণ্ডঘোষের এক ব্যক্তি দিল্লী যান এবং গত ১৭ মার্চ তিনি ফিরে আসেন। মেমারী পুরসভার ৩নং ওয়ার্ডের একজনও গিয়েছিলে নিজামুদ্দিন এলাকায় চিকিৎসা করাতে ৯ মার্চ। তিনিও ফিরে এসেছেন ১৯ মার্চ। কেতুগ্রামের ৩ বাসিন্দাও দিল্লী থেকে ফিরেছেন ২২ মার্চ, ১৯ মার্চ এবং ১৮ মার্চ। গলসীর এক ব্যক্তিও দিল্লী থেকে ফিরেছেন ১৭ মার্চ। কাটোয়ার এক বাসিন্দাও গত ৭ মার্চ দিল্লী যান এবং ফিরে আসেন ১৫ মার্চ।
                                    ছবি প্রতীকী - (ইন্টারনেট)

2 comments

  1. দয়া করে মধ্যবিত্ত দের,নিম্ন মধ্যবিত্তদের জন্য এই দুর্দিনে সহযোগিতা করুন।

    ReplyDelete
  2. শ্যামলী সরকার --দিদির কাছে বিশেষ আবেদন যারা free রেশনিং পাচ্ছেন না। পারিপার্শ্বিক সহযোগিতা পাচ্ছেন না তাদের দিকটা একটু দেখুন।

    ReplyDelete