728x90 AdSpace

Latest News

Sunday, 26 April 2020

রেশন দুর্নীতি সহ কয়েকদফা দাবীতে বর্ধমানে বিজেপির মৌন বিক্ষোভ


ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: করোনা উদ্ভূত পরিস্থিতির জেরে রাজ্য সরকারের বিরুদ্ধে রেশনে দুর্নীতি নিয়ে রাস্তায় বসে বিক্ষোভ দেখালেন বিজেপির বর্ধমান সদর জেলা কমিটির কর্মকর্তারা। রবিরার বর্ধমানের ইছলাবাদে রাস্তার পাশে বসে গলায় প্লাকার্ড ঝুলিয়ে এদিন রাজ্য সরকারের বিরুদ্ধে একাধিক ইস্যুতে মৌন বিক্ষোভ দেখান বিজেপির জেলা কমিটির সদস্যরা।

বিজেপির জেলা কমিটির সাধারণ সম্পাদক সুনীল গুপ্তা জানিয়েছেন, রেশনে মাল বণ্টন নিয়ে রীতিমত তৃণমূল নেতার দুর্নীতি করে চলেছেন। কেন্দ্রীয় সরকার উদ্ভূত পরিস্থিতিতে যে ২০০ কোটি টাকা এবং মাথা পিছু সকলের জন্য ৫ কেজি করে চাল বরাদ্দা করেছেন তার কিছুই দেওয়া হচ্ছে না। এমনকি স্বাস্থ্য ব্যবস্থার ক্ষেত্রেও চিকিৎসকরা করোনা বিরোধী প্রতিষেধক হিসাবে প্রয়োজনীয় কিট পাচ্ছেন না বলে অভিযোগ তুলছেন। 

তিনি আরও অভিযোগ করেছেন, করোনা আক্রান্তের সংখ‌্যা বা তথ্য নিয়েও কারচুপি করা হচ্ছে। এমনকি চলতি করোনা উদ্ভূত পরিস্থিতিতে তৃণমূল ছাড়া বিজেপির কোনো কর্মী, কর্মকর্তা এমনকি সাংসদরাও ত্রাণ বিলি করতে গেলে তাদের বাধা দেওয়া হচ্ছে। আর তারই প্রতিবাদে এদিন গোটা রাজ্য জুড়েই বিক্ষোভ দেখাচ্ছেন বিজেপি কর্মকর্তারা
রেশন দুর্নীতি সহ কয়েকদফা দাবীতে বর্ধমানে বিজেপির মৌন বিক্ষোভ
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top