728x90 AdSpace

Latest News

Tuesday, 14 April 2020

বর্ধমানে লকডাউন ভেঙে মদ বিক্রির অভিযোগে দোকানের মালিক সহ দুজনের জেল হেফাজত


ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমান: সরকারি নির্দেশ অমান্য করে লকডাউন ভেঙে অবৈধ ভাবে মদ বিক্রি এবং কর্তব্যরত পুলিশের কাজে বাধা দেওয়ার অভিযোগে বর্ধমান থানার পুলিশ শহরের তিনকনিয়া এলাকার একটি মদের দোকানের মালিক সহ দুই কর্মচারীকে গ্রেফতার করলো। মঙ্গলবার ধৃত তিনজনকেই বর্ধমান আদালতে পেশ করা হলে বিচারক অভিযুক্তদের জামিন নাকচ করে জেল হেফাজতের নির্দেশ দেন। পাশাপাশি আগামী ১৬ এপ্রিল অভিযুক্তদের ফের আদালতে পেশ করারও আদেশ দিয়েছেন।

উল্লেখ্য, সোমবার বর্ধমান শহরের তিনকনিয়া জি টি রোড এলাকার একটি নামি বার কাম হোটেল থেকে মদ বিক্রি করার খবরে রীতিমত চাঞ্চল্য ছড়িয়েছিল শহর জুড়ে। শহর ও শহর সংলগ্ন এলাকা থেকে প্রচুর মানুষ মদ কিনতে সকাল থেকেই ভিড় জমিয়েছিলেন সেই দোকানে। ঘটনার খবর পেয়ে বর্ধমান থানার পুলিশ মদের দোকানের মালিক মনজিৎ সিং সহ দুই কর্মচারী শুভেন্দু ঘোষ ও রাহুল দাঁ কে আটক করে থানায় নিয়ে যায়। আটক করা হয় বেশ কিছু মদ। 

পুলিশ সূত্রে জানা গেছে, অবৈধ ভাবে মদ বিক্রির খবর পেয়ে অভিযানে গেলে কর্তব্যরত পুলিশের কাজে বাধা দেন অভিযুক্ত ব্যক্তিরা। পরে আটক করা হয় দোকানের মালিক সহ দুজন কে। আদালত সূত্রে জানা গেছে, অভিযুক্ত তিনজনের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ১৮৬/১৮৮/৩৫৩/৩৪ এবং জাতীয় বিপর্যয় মোকাবিলা আইন অনুসারে ৫১বি ধারায় মামলা রুজু করা হয়েছে। 
বর্ধমানে লকডাউন ভেঙে মদ বিক্রির অভিযোগে দোকানের মালিক সহ দুজনের জেল হেফাজত
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top