728x90 AdSpace

Latest News

Monday, 13 April 2020

বর্ধমান রেল স্টেশনে উড়ছে ছিঁড়ে যাওয়া জাতীয় পতাকা, আলোড়ন


ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমান: বর্ধমান রেল স্টেশনের সুউচ্চ জাতীয় পতাকা ছেঁড়া অবস্থায় উড়ছে। আর খোদ জাতীয় পতকার অবমাননাকর এই ঘটনায় সোমবার রীতিমত চাঞ্চল্য ছড়ালো শহর বর্ধমানে। উল্লেখ্য, সম্প্রতি বর্ধমান স্টেশনের মূল প্রবেশ পথের উপরের একাংশ ভেঙে পড়ার পর সেই অংশের পুনর্নির্মাণ করেছে রেল। হয়েছে সৌন্দর্যায়ন। পাশাপাশি ঐতিহাসিক বর্ধমান শহরের রেল স্টেশন চত্বরে স্থাপন করা হয়েছে প্রায় ১০০ফুট উচ্চতা বিশিষ্ট বিশাল জাতীয় পতাকা। হওয়ায় উড্ডিওমান এই তেরেঙ্গা বাস্তবিকই বর্ধমানবাসীর এখন গর্বের বিষয়।

কিন্তু সোমবার হটাৎই দেখা গেল জাতীয় পতাকার একদম সামনের অংশের কিছুটা ছিঁড়ে গিয়েছে। আর ছেঁড়া অবস্থাতেই সেটি পতপত করে হওয়ার উড়ছে। দৃষ্টিকটু এই দৃশ্য দেখে নতুন রেল ব্রিজের ওপর দিয়ে যাতায়াতকারী মানুষ ক্ষোভ প্রকাশ করেছেন। এদিকে জাতীয় পতাকা ছিঁড়ে যাওয়ার কারণ হিসেবে অনেকেই জানিয়েছেন, জোরালো হওয়ায় টাওয়ার লাইটের কোন অংশে পতাকার কাপড় আটকে গিয়েই এই বিপত্তি। 

উল্লেখ্য, কিছুদিন আগেই এই জাতীয় পতকা পাশের টাওয়ারে আটকে যাওয়ায় পতাকা ওড়া বন্ধ হয়ে গিয়েছিল। রেল কতৃপক্ষের নজরে বিষয়টি আসার পরই ব্যবস্থা নেওয়া হয়। আর এবার জাতীয় পতাকা ছেঁড়া অবস্থায় উড়তে থাকায় শুরু হয়েছে বিতর্ক।
বর্ধমান রেল স্টেশনে উড়ছে ছিঁড়ে যাওয়া জাতীয় পতাকা, আলোড়ন
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top