728x90 AdSpace

Latest News

Monday, 6 April 2020

লকডাউনের মধ্যেই মদের কালোবাজারি, দোকান সিল করে দিলেন বিধায়ক


ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: লকডাউনের মধ্যে মদ না পাওয়ার হাহাকার রয়েছেই, তারই মাঝে মদের কালোবাজারিও চলছে দেদার। এবার এলাকার মহিলাদের কাছে অভিযোগ পেয়ে দুটো বৈধ মদের দোকান সিল করে দিলেন খোদ বিধায়ক। আর এই ঘটনায় রবিবার সন্ধ্যায় রীতিমত চাঞ্চল্য ছড়ালো পূর্ব বর্ধমান জেলার শক্তিগড় থানার হাটগোবিন্দপুর ও গঞ্জ এলাকায়। 

বর্ধমান উত্তর বিধানসভার তৃণমূল কংগ্রেসের বিধায়ক নিশীথ মালিক জানিয়েছেন, করোনা ভাইরাস সংক্রমণ ঠেকাতে সরকার নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দোকান ছাড়া সবকিছু বন্ধ রাখার নির্দেশ জারি করেছে। এমনকি সামাজিক দূরত্ব বজায় রাখতে সকলকে গৃহবন্দি থাকারও নির্দেশ দিয়েছে। তবু কিছু অসাধু ব্যবসায়ী নিজেদের মুনাফার জন্য মদের দোকান খুলে মদের কালোবাজারি করছে। এমনকি গোপনে মদ বিক্রি করছে। 

বিধায়ক নিশীথ মালিক জানিয়েছেন, সরকারীভাবে ঘোষণা করেই সমস্ত মদের দোকান বন্ধ করে দেওয়া হয়েছে। তাঁরা প্রতিনিয়ত প্রচার করছেন সাধারণ মানুষকে বাড়ির বাইরে অপ্রয়োজনে না বের হতে। কিন্তু গত কয়েকদিন ধরেই তাঁরা অভিযোগ পাচ্ছিলেন তাঁর বিধানসভা এলাকার হাটগোবিন্দপুর এবং গঞ্জ এলাকার দুটি মদের দোকান থেকে গোপনে মদ বিক্রি হচ্ছে এবং এলাকার কিছু যুবক তা কিনে নিয়ে গিয়ে চড়া দামে বিক্রি করছেন এবং খাচ্ছেন। 


নিশীথবাবু জানিয়েছেন, বিশেষ করে এই সমস্ত এলাকার মহিলারা তাঁদের কাছে এই মদের দোকান বন্ধ করার জন্য আবেদন জানাচ্ছিলেন। আর এব্যাপারে হাতেনাতে প্রমাণ পাওয়ার পরই তিনি আবগারী দপ্তর এবং পুলিশকে জানিয়ে ওই দুটি মদের দোকানকে সিল করে দিয়েছেন। বিধায়কের এই উদ্যোগে খুশি এলাকার মানুষজন।
লকডাউনের মধ্যেই মদের কালোবাজারি, দোকান সিল করে দিলেন বিধায়ক
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top