728x90 AdSpace

Latest News

Wednesday, 1 April 2020

দুর্গাপুরে সমাজসেবীর উদ্যোগে খাদ্য সামগ্রী ও দুবেলা খাদ্য বিতরণ


ফোকাস বেঙ্গল ডেস্ক,দুর্গাপুর: করোনা পরিস্থিতিতে সরকারের পাশাপাশি দুঃস্থ, অসহায় মানুষদের মুখে দুবেলা দু মুঠো অন্ন তুলে দিতে স্বতঃস্ফূর্ত ভাবে পথে নেমেছে বহু ব্যক্তি ও সমাজ সেবামূলক প্রতিষ্ঠান। পশ্চিম বর্ধমানের দুর্গাপুর-৩ এলাকার ১৩নম্বর ওয়ার্ডের মেনগেট বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকায় লকডাউনের পর থেকেই চলছে গরিব দুঃস্থদের খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচি। পাশাপাশি প্যাকেটজাত করে দেওয়া হচ্ছে দুপুর ও রাতের খাবার। এই উদ্যোগে স্বভাবতই খুশি দুর্গাপুরের এই এলাকার মানুষ।


এলাকার সমাজসেবী হিসেবে পরিচিত স্নিগ্ধা মুখার্জি ও তাঁর স্বামী শান্তিব্রত মুখার্জির ব্যক্তিগত উদ্যোগে এলাকার একদল যুবক এই পরিস্থিতিতে কাঁধে তুলে নিয়েছেন এই মহান দায়িত্ব। স্নিগ্ধা দেবী জানিয়েছেন, প্রতিদিন গড়ে তিন থেকে চারশো মানুষকে এই পরিষেবা দেওয়া হচ্ছে। তিনি জানিয়েছেন, চাল,ডাল, আলু,পিঁয়াজ,তেলের সাথে প্রত্যেককে একটি করে মাস্ক দেওয়া হচ্ছে। সাথে সাথে সকলকেই এই মারণ ভাইরাস এর সংক্রমণ থেকে নিজেকে দূরে রাখতে সচেতনতার বার্তাও দেওয়া হচ্ছে।

স্নিগ্ধা দেবী জানিয়েছেন, খাদ্য সামগ্রী দেওয়ার পাশাপাশি দুবেলা পেট ভরে খাওয়ার ব্যবস্থাও করা হয়েছে আগামী ১৪ এপ্রিল পর্যন্ত। তিনি জানান, এই কাজে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে এলাকার যুব সমাজ। আর এই কঠিন সময়ে হাতের নাগালের মধ্যে দুবেলা আহারের বন্দোবস্ত হয়ে যাওয়ায় খুশি ভবঘুরে থেকে ভিখারি বা দিন এনে দিন খাই মানুষগুলো। 
দুর্গাপুরে সমাজসেবীর উদ্যোগে খাদ্য সামগ্রী ও দুবেলা খাদ্য বিতরণ
  • Title : দুর্গাপুরে সমাজসেবীর উদ্যোগে খাদ্য সামগ্রী ও দুবেলা খাদ্য বিতরণ
  • Posted by :
  • Date : April 01, 2020
  • Labels :
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top