728x90 AdSpace

Latest News

Wednesday, 22 April 2020

ওষুধের পর এবার বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছে পূর্ব বর্ধমান জেলা পুলিশ


ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: করোনার সংক্রমণ ছড়ানোর হাত থেকে রেহাই পেতে গোটা বিশ্ব জুড়ে একটাই উপায় ফলপ্রসূ হয়েছে সেটা হলো সামাজিক দূরত্ব তৈরি করা। আর এই কারণেই দেশ জুড়ে লকডাউনের নির্দেশ দিয়েছিল কেন্দ্রীয় সরকার। বাস্তবিকই এই উপায়ে ইতিমধ্যেই দেশ তথা খোদ আমাদের রাজ্য পশ্চিমবঙ্গতেও করোনার প্রকোপ অনেকটাই নিয়ন্ত্রণ করা গেছে বলে জানা গেছে। 

তবু রাজ্যের নানান প্রান্ত থেকে প্রতিদিন খবর প্রকাশিত হচ্ছে অনেকক্ষেত্রেই মানুষ লকডাউন মানছেন না। বেরিয়ে পড়ছেন কখনো বাজার করতে তো, কখনো ওষুধ কিনতে আবার অনেকে কোনো কারণ ছাড়াই। আর মানুষকে তাঁর নিজের ঘরেই থাকার বার্তা দিতে পূর্ব বর্ধমান জেলা পুলিশ ইতিমধ্যেই বাড়ি বাড়ি ওষুধ পৌঁছে দেবার অভিনব কর্মসূচি শুরু করেছে। জেলা পুলিশ সূত্রে খবর, সাড়াও পাওয়া যাচ্ছে ভাল। 

কিন্তু এবার  সরাসরি গৃহস্থের প্রয়োজনীয় খাদ্য সামগ্রীও বাড়িতে পৌঁছে দেবার সুবিধা নিয়ে হাজির হলো পূর্ব বর্ধমান জেলা পুলিশ। এই উদ্যোগ কে সাধুবাদ জানিয়েছেন বর্ধমানবাসী। এব্যাপারে ইতিমধ্যেই জেলা পুলিশের ফেসবুক পেজে ফোন নম্বর সহ পোস্টার প্রচার করা হয়েছে। পাশাপাশি, বিভিন্ন থানা এলাকায় ফ্লেক্স, ব্যানার দিয়ে জনসাধারণ কে জানানোর ব্যবস্থা করা হয়েছে। যে কোনো খাদ্য সামগ্রীর প্রয়োজনে এই ফোন নম্বরে যোগাযোগ করতে বলা হয়েছে - ৯৭৭৫৩২১৫৩০ । 

জেলা পুলিশের এক আধিকারিক জানিয়েছেন, লকডাউন চলাকালীন সাধারণ মানুষ মূলত ওষুধ কিনতে আর বাজার করতে প্রায়ই বাইরে বেড়াচ্ছিলেন। এর ফলে বাজারে ভিড় হয়ে যাচ্ছিল। আর তাই মানুষের প্রয়োজনের ওষুধ এবং খাদ্য সামগ্রী তাঁদের বাড়িতেই পৌঁছে দেবার ব্যবস্থা করা হয়েছে। তাঁরা আশা করছেন মানুষ সতর্ক ও সচেতন হবেন।
ওষুধের পর এবার বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছে পূর্ব বর্ধমান জেলা পুলিশ
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top