728x90 AdSpace

Latest News

Sunday, 1 March 2020

গৃহবধূ কে কুপিয়ে খুন, তীব্র উত্তেজনা মঙ্গলকোটে


ফোকাস বেঙ্গল ডেস্ক,মঙ্গলকোট: বিয়ের ১২ বছর পরও বাপের বাড়ি থেকে লাগাতার টাকা আনার জন্য চাপ দেওয়া এবং তা দিতে অস্বীকার করায় এক গৃহবধুকে নৃশংস্যভাবে কুপিয়ে খুন করার অভিযোগ উঠল শ্বশুরবাড়ির লোকজনদের বিরুদ্ধে। মৃত গৃহবধুর নাম শাহ রেজিনা বেগম। শ্বশুরবাড়ি মঙ্গলকোটের মহারতুবা গ্রামে। বাপের বাড়ি মঙ্গলকোটের কালিটিকুরি গ্রামে। অভিযুক্ত স্বামীর নাম শাহ মিরাজ হোসেন।

মৃতের বাবা রেজাউল হক অভিযোগ করেছেন, বিয়ের ১২ বছরের মধ্যে প্রথম এক বছর ভালভাবে কাটলেও তারপর থেকেই শুরু হয় অত্যাচার। বাপের বাড়ি থেকে লাগাতার টাকা আনার জন্য চাপ দিতে থাকে জামাই থেকে মেয়ের শশুরবাড়ির লোকজন। প্রথম প্রথম কয়েকবার শ্বশুরবাড়ির চাহিদা মেনে টাকা দেওয়া হলেও চাপ ক্রমশই বাড়তে থাকে। 

আর সেই চাহিদা মানতে না চাওয়ায় ব্যাপকভাবে মারধর করা হতে থাকে রেজিনাকে। তার জেরেই রবিবার রাতে রেজিনাকে ব্যাপক মারধোর করা হয়। এরপরই ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কোপানো হয় তাঁকে। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। এই ঘটনায় মৃতের স্বামী, শাশুড়ি এবং শ্বশুরের বিরুদ্ধে মঙ্গলকোট থানায় অভিযোগ করা হয়েছে। পুলিশ অভিযুক্তদের খোঁজে তল্লাশি শুরু করার পাশাপাশি তদন্ত শুরু করেছে। উল্লেখ্য, রেজিনা বেগমের এক নাবালক পুত্র ও নাবালিকা কন্যা রয়েছে।
গৃহবধূ কে কুপিয়ে খুন, তীব্র উত্তেজনা মঙ্গলকোটে
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top