728x90 AdSpace

Latest News

Thursday, 5 March 2020

গলসিতে যুবক খুন, চাঞ্চল্য


ফোকাস বেঙ্গল ডেস্ক,গলসি: পূর্ব বর্ধমানের গলসি থানার বরমুড়িয়া এলাকায় এক যুবকের মৃতদেহ উদ্ধার কে কেন্দ্র করে তীব্র উত্তেজনা ছড়াল। মৃত যুবকের নাম সেখ আশরাফ আলি(৩০)। মৃতের পরিবার ও স্থানীয় এলাকাবাসীর অভিযোগ এটা খুনের ঘটনা। গলসি থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহ উদ্ধার করে নিয়ে যায়। 

স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার বেলা সাড়ে ১২ টা নাগাদ বড়মুড়িয়ার কাছে জাতীয় সড়কের ধারে ড্রেনের মধ্যে এক যুবকের দেহ পরে থাকতে দেখেন এলাকার কিছু মানুষ। গলসি থানায় খবর দেওয়া হলে পুলিশ এসে স্থানীয় মানুষের সাহায্যে ড্রেন থেকে দেহ বের করে আনে। তখনই যুবক কের পরিচয় জানতে পারা যায়। 

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, যুবকের মাথার পিছনে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। আর এর থেকেই অনুমান করা হচ্ছে যুবককে খুন করে ফেলে দেওয়া হয়েছে। পুলিশ ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে। এই ঘটনায় যুক্ত সন্দেহে আশরাফের এক পরিচিত যুবককে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে গেছে। 

জানা গেছে, সেখ আশরাফ গত দুদিন আগে তাঁর এক আত্মীয়ের বাড়ি গিয়েছিলেন। বুধবার রাতে সাইকেল নিয়ে বাড়ি ফিরছিলেন। কিন্তু তারপর রাতে আর কোন খোঁজ পাওয়া যায়নি। এলাকাবাসীর অনুমান, শত্রুতাজনিত কারণে আশরাফ কে খুন করা হয়ে থাকতে পারে। এদিকে এই ঘটনার পর এলাকায় উত্তেজনার পাশাপাশি শোকের ছায়া নেমে এসেছে।
গলসিতে যুবক খুন, চাঞ্চল্য
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top