Headlines
Loading...
এবার লকডাউনের মধ্যেই যুব মোর্চার খাদ্য বিতরণ কর্মসূচি

এবার লকডাউনের মধ্যেই যুব মোর্চার খাদ্য বিতরণ কর্মসূচি


ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমান: চলতি করোনার জেরে যখন সমস্ত রাজনৈতিক দলই রাজনৈতিক কুটকাচালিকে শিকেয় তুলে রেখে মহামারীর বিরুদ্ধে নিরবে লডা়ই করে চলেছেন, সেই সময় রবিবার থেকে আচমকাই রাস্তায় নামল বিজেপি। রবিবার রাত থেকে বিজেপির যুব মোর্চার আহ্বায়ক শুভম নিয়োগীর নেতৃত্ত্বে এবং জেলার সাধারণ সম্পাদক সৌম্য বন্দোপাধ্যায়ের উপস্থিতিতে একদল কর্মী বিভিন্ন এলাকায় খাবার বিলি শুরু করলেন। 

সৌম্যবাবু জানিয়েছেন, বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব জে পি নাড্ডার নির্দেশেই এই কর্মসূচি পালন করছেন। যদিও এই কর্মসূচির সঙ্গে কোনো রাজনীতির সম্পর্ক নেই। তবে যতদিন লকডাউন থাকবে ততদিনই তাঁরা এভাবে খাবার সরবরাহ করবেন। এদিকে, বিজেপির এই কর্মসূচীকে ঘিরেই শুরু হয়েছে পাল্টা সমালোচনাও। কারণ বিজেপির যুব মোর্চার এই কর্মীরা একত্রিত হয়েই খাবার সরবরাহ করছেন। স্বাভাবিকভাবেই করোনা আতংকের মাঝে এভাবে একাধিক ব্যক্তির রাজনৈতিক ফায়দা তোলার ঘটনায় চাঞ্চল্য শুরু হয়েছে। 

কারণ এখনও পর্যন্ত করোনার এই পরিস্থিতিতে মুখ্যমন্ত্রীর নির্দেশে বিধায়করা নিজেদের এলাকায় এলাকায় পরিষেবা দিলেও সেভাবে তৃণমূল কংগ্রেসের ব্যানারে কর্মীরা মাঠে নামেন নি। যদিও বকলমে তাঁরাও জায়গায় জায়গায় সাধারণ মানুষের সেবায় ঝাঁপিয়ে পড়েছেন। রবিবারই গলসীর তৃণমূল বিধায়ক স্থানীয় গলসী নবদিগন্ত সোস্যাল ফাউণ্ডেশনের সহযোগিতায় গলসীর বিভিন্ন ভবঘুরেদের খাবারের ব্যবস্থা করেন।

0 Comments: