Headlines
Loading...
নব দম্পতিকে নিয়ে প্রেস স্টিকার সাঁটানো গাড়ি আটক বর্ধমানে, জরিমানা

নব দম্পতিকে নিয়ে প্রেস স্টিকার সাঁটানো গাড়ি আটক বর্ধমানে, জরিমানা


ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমান: নব বিবাহিত বর বউকে নিয়ে টাটা সুমো গাড়িতে চালক কলকাতায় ফিরছিলেন। কাটোয়া দিক থেকে আসার পথে বর্ধমানের রেল ফ্লাই ওভারে উঠতেই বিপত্তি। গাড়ি দাঁড় করিয়ে দিলেন কর্তব্যরত ট্রাফিক ওসি। গাড়ির ভিতরে তখন নব দম্পতি সহ পরিবারের সদস্যদের প্রবল উৎকণ্ঠা। হটাৎ কি হল যে পুলিশ গাড়ি ধরলো?


কিছুক্ষনের মধ্যেই বিষয়টা পরিষ্কার হলো সকলের। ট্রাফিক পুলিশ সূত্রে জানা গেছে, বিয়ে বাড়ির জন্য ব্যবহৃত সুসজ্জিত গাড়ির সামনে প্রেস স্টিকার লাগানো থাকায় সন্দেহ হয় পুলিশের। স্বাভাবিক ভাবেই টাটা সুমো গাড়িটিকে আটকে চালককে জিজ্ঞাসাবাদ করা হয়। সেই সময় চালক জয়ন্ত সধ্যা তার কাছে থাকা একটি সংস্থার কার্ড দেখিয়ে পুলিশ কে বলেন তিনি সংবাদ মাধ্যমের সঙ্গে যুক্ত।

কিন্তু পুলিশের সন্দেহ হয় যে সংস্থার কার্ড ওই চালক দেখাচ্ছেন সেটি মোটেই কোনো সংবাদ সংস্থা বা সংগঠনের কার্ড নয়। কর্তব্যরত ট্রাফিক ওসি সুদীপ্ত কুমার নন্দী বিষয়টি নিয়ে খোঁজখবর করার পরই চালককে আটক করেন। ট্রাফিক আইন মেনে জরিমানা করা হয় ওই চালকের। পাশাপাশি গাড়িতে থাকা প্রেস স্টিকার তুলে দেবারও নির্দেশ দেন তিনি। 

জানা গেছে, বুধবার সকালে কাটোয়ার শ্রীগ্রাম এলাকা থেকে নব দম্পতিকে নিয়ে কলকাতা ফেরার পথে বর্ধমানের রেল ফ্লাই ওভারের ওপরে প্রেস স্টিকার সাঁটানো একটি টাটা সুমো গাড়িকে আটক করে ট্রাফিক পুলিশ। চালক জয়ন্ত সধ্যা জানিয়েছেন, তার বাড়ি হুগলীর উত্তরপাড়ার রাধা গোবিন্দনগর। তারই পাশের বাড়ির এক প্রতিবেশীর বিয়ে উপলক্ষে তিনি গাড়িটি নিয়ে গিয়েছিলেন। তিনি জানান, তার কাছে টলিউড টিভি এন্ড সিনে মেকার্স (টেকনিশিয়ানস) ইউনিয়ন- এর কার্ড রয়েছে। তিনি এই সংগঠনের প্রোডাকশন ম্যানেজার। জয়ন্ত বাবু জানিয়েছেন, এতদিন তিনি এই কার্ড টিকেই প্রেস কার্ড বলে জানতেন। তবে এদিনের ঘটনায় শিক্ষা হলো বলেও তিনি স্বীকার করেছেন।

0 Comments: