728x90 AdSpace

Latest News

Wednesday, 11 March 2020

বর্ধমানের গাংপুরে বিজেপির পার্টি অফিস দখল তৃণমূলের, উত্তেজনা


ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: বর্ধমান ২নং ব্লকের গাংপুর স্টেশন বাজার এলাকায় বিজেপির একটি পার্টি অফিসকে ফের তৃণমূল দখল করাকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা দেখা দিল বুধবার সকালে। বিজেপির দাবী, গত লোকসভা নির্বাচনের পর গাংপুর বাজার এলাকার হকারদের এই অফিসটিকে তাঁরাই বিজেপির হাতে তুলে দেন। তারপর থেকেই বিজেপি এটিকে তাঁদের দলীয় অফিস হিসাবে ব্যবহার করতে থাকে। 

বিজেপির অভিযোগ, এদিন সকালে একদল তৃণমূল সমর্থক এসে জোর করে তাঁদের পার্টি অফিস থেকে বার করে দিয়ে সেখানে তৃণমূলের পতাকা লাগিয়ে দেয়। অন্যদিকে, তৃণমূলের দাবী, গত লোকসভা নির্বাচনের পর বিজেপি বর্ধমান দুর্গাপুর লোকসভা আসনে জয়লাভ করার পর বিভিন্ন এলাকায় তাঁরা তৃণমূলের পার্টি অফিস দখল করতে শুরু করেন। একইরকমভাবে গাংপুর বাজারেও তারা তৃণমূলের এই পার্টি অফিসটিকে জোর করে দখল করে নেয়। 

সম্প্রতি এলাকার মানুষ বিজেপির অত্যাচারে অতিষ্ঠ হয়ে উঠে তাঁরাই পুনরায় এই অফিসকে তৃণমূলের পক্ষে দখল নেবার জন্য এগিয়ে আসেন। এদিন সাধারণ মানুষই বিজেপিকে হঠিয়ে তৃণমূলের নিজের অফিস ফের পুনর্দখল করেছে। এদিকে, দুপক্ষের এই চাপান উতোরে গোটা এলাকায় তীব্র উত্তেজনা দেখা দিলে শক্তিগড় থানার পুলিশ এসে পরিস্থিতি সামাল দেয়।
বর্ধমানের গাংপুরে বিজেপির পার্টি অফিস দখল তৃণমূলের, উত্তেজনা
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top